আইসিসিবিতে চলছে ‘সেইফকন’ ও ‘কোল্ড চেইন’ প্রদর্শনী

আইসিসিবিতে চলছে ‘সেইফকন’ ও ‘কোল্ড চেইন’ প্রদর্শনী

অনলাইন ডেস্ক

রাজধানীর কুড়িলে আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরা (আইসিসিবি) তে সেভর ইন্টারন্যাশনাল লিমিটেডের আয়োজনে অবকাঠামো নির্মাণ, বিদ্যুৎ উৎপাদন, নবায়নযোগ্য জ্বালানি, সেইফ এইচভিএসিআর ও পানি ব্যবস্থাপনা এবং কোল্ড চেইনের সঙ্গে সংশ্লিষ্টদের জন্য দুই দিনব্যাপী দুটি আন্তর্জাতিক প্রদর্শনী ‘সেইফকন’ ও ‘কোল্ড চেইন’ বাংলাদেশ ২০২৪ শুরু হয়েছে।

বৃহস্পতিবার (১৬ মে) দুপুরে শুরু হওয়া এই অনুষ্ঠানে ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. আমিন হেলালী, অস্ট্রেলিয়া বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট সৈয়দ মোয়াজ্জেম হোসেন, বাংলাদেশ কোল্ড স্টোরেজ অ্যাসোসিয়েশনের (বিসিএসএ) প্রেসিডেন্ট মোস্তফা আজাদ চৌধুরী, বাংলাদেশ চায়না চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এ টি এম আজিজুল আকিল ডেভিড, চাইনিজ এন্টারপ্রাইজেস অ্যাসোসিয়েশন ইন বাংলাদেশের প্রেসিডেন্ট কে চাংলিয়াং, বাংলাদেশ চ্যাপ্টার আশ্রের সাবেক প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মো. হাসমতুজ্জামান, সাব বাংলাদেশ চ্যাপ্টার ইশ্রের সভাপতি মোহাম্মদ আসাদুজ্জামান, সেভর ইন্টারন্যাশনাল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. ফায়জুল আলম অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এ সময় আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়, আন্তর্জাতিক এই প্রদর্শনীর অ্যাসোসিয়েট পার্টনার হিসেবে রয়েছে পাওয়ার সেল, আশ্রে-বাংলাদেশ চ্যাপ্টার, ঢাকা ওয়াসা, বাংলাদেশ-চীন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (বিসিসিসিআই), বাংলাদেশ কোল্ড স্টোরেজ অ্যাসোসিয়েশন, বাংলাদেশ রেফ্রিজারেটর ম্যানুফ্যাকচারার্স অ্যাসোসিয়েশন (ব্রামা), বাংলাদেশ পেইন্ট ম্যানুফ্যাকচারার্স অ্যাসোসিয়েট (বিপিএমএ), বাংলাদেশ সিমেন্ট ম্যানুফ্যাকচারার্স অ্যাসোসিয়েশন (বিসিএমএ), বাংলাদেশ স্টিল ম্যানুফ্যাকচারার্স অ্যাসোসিয়েশন (বিএসএমএ), বাংলাদেশ ইলেকট্রিক্যাল মার্চেন্ডাইজ ম্যানুফ্যাকচারার্স অ্যাসোসিয়েশন (বিইএমএমএ), বাংলাদেশ কনস্ট্রাকশন ইন্ডাস্ট্রি অ্যাসোসিয়েশন (বিএসিআই) ও ইন্ডিয়ান এক্সিবিশন সার্ভিসেস (আইইএস)।

সব দর্শকদের জন্য বৃহস্পতিবার (১৬ মে) থেকে আগামী শনিবার (১৮ মে) সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত উন্মুক্ত থাকবে।

news24bd.tv/SC   

এই রকম আরও টপিক