মোস্তাফিজকে শুভকামনা জানিয়েছে চেন্নাই

মোস্তাফিজকে শুভকামনা জানিয়েছে চেন্নাই

অনলাইন ডেস্ক

আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে বল হাতে দুর্দান্ত পারফরম্যান্স দেখাচ্ছিলেন টাইগার পেসার মোস্তাফিজুর রহমান। কিন্তু আসন্ন জিম্বাবুয়ে সিরিজ এবং বিশ্বকাপকে সামনে রেখে আগেভাগেই আইপিএল ছাড়তে হয় মোস্তাফিজকে।

দেশে ফিরে এসে মোস্তাফিজ বাংলাদেশ দলের সাথে আসন্ন টি২০ বিশ্বকাপ উপলক্ষে পাড়ি জমিয়েছেন যুক্তরাষ্ট্র। কিন্তু টাইগার এই পেসারকে যেনো ভুলতে পারেনি চেন্নাই।

বৃহস্পতিবার (১৬ মে) চেন্নাইয়ের ভেরিফাইড ফেসবুক পেইজ থেকে মোস্তাফিজের একটি ছবি পোস্ট করা হয়। সেখানে ফ্র্যাঞ্চাইজিটি ক্যাপশনে লিখেছে, তোমাকে শুভকামনা ফিজ।

গত ডিসেম্বরে দুবাইয়ে অনুষ্ঠিত নিলামের একেবারে শেষদিকে ২৮ বছর বয়সী বাংলাদেশি এই পেসারের নাম তোলা হয়। যেখানে তার ভিত্তিমূল্য ছিল ২ কোটি রুপি।

সেই নিলামে শুরু থেকেই মোস্তাফিজকে দলে ভিড়ানোর জন্য বিট করে চেন্নাই। পরবর্তীতে আর কোনো দল আগ্রহ না দেখানোয় টাইগার এই পেসারকে পেয়ে যায় ধোনির দল।

চেন্নাইয়ের হয়ে অভিষেক আসর খেলতে নেমে দারুণ ফর্মে ছিলেন ফিজ। প্রথম ম্যাচেই ৪ উইকেট নিয়ে বেঙ্গালুরুর বিপক্ষে ম্যাচ সেরা হয়েছিলেন এই টাইগার পেসার।

সেই ধারাবাহিকতা ধরে রেখে ৯ ম্যাচে ১৪ উইকেট নিয়েছিলেন ফিজ। এ ছাড়া আইপিএল ছাড়ার সময় যৌথভাবে সর্বোচ্চ উইকেট শিকারির আসনটাও ধরে রেখেছিলেন।

গত ২ মে আইপিএল ছেড়ে দেশে এসেছিলেন মোস্তাফিজ।

news24bd.tv/SC