জামালপুরে কমিউটার ট্রেনে হামলা, আটক কিশোর গ্যাংয়ের ৬ সদস্য

সংগৃহীত ছবি

জামালপুরে কমিউটার ট্রেনে হামলা, আটক কিশোর গ্যাংয়ের ৬ সদস্য

অনলাইন ডেস্ক

ঢাকা থেকে ছেড়ে যাওয়া দেওয়ানগঞ্জগামী কমিউটার ট্রেনে হামলা চালিয়েছে কিশোর গ্যাংয়ের সদস্যরা। পরে দেশীয় অস্ত্রসহ ৬ জনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে জনতা।

বৃহস্পতিবার (১৬ মে) রাত ১০টার দিকে জামালপুরের নরুন্দি স্টেশনে এ ঘটনা ঘটে।

আটকৃতরা হলেন, ময়মনসিংহ জেলার মুক্তাগাছা উপজেলার তারাটি পূর্বপাড়া এলাকার সাইদুর ইসলাম ছেলে জকিরুল ইসলাম (১৫), মোফাজ্জল হোসেনের ছেলে মারুফ হোসেন (১৮), রফিকুল ইসলামের ছেলে রাকিব হোসেন (২০), নুরুল ইসলামের ছেলে রাকিব হাসান (১৮), বিল্লাল হোসেনের ছেলে মো. শিহাব উদ্দিন (১৮) এবং ডওয়াখোলা এলাকার দুদু মিয়ার ছেলে শাকিল আহম্মেদ (১৮)।


 
পুলিশ জানিয়েছে, কমিউটার ট্রেনে ময়মনসিংহ থেকে জামালপুরে বাড়িতে ফিরছিলেন ময়মনসিংহ পলিটেকনিক্যাল ইনস্টিটিউটের এক ছাত্র। পূর্ব শক্রতার জেরে ময়মনসিংহ স্টেশন থেকে দেশীয় অস্ত্র নিয়ে কিশোর গ্যাংয়ের ৬ সদস্য ট্রেনটিতে উঠে। তারা পিয়ারপুর স্টেশনে নেমে ওই ছাত্রকে ট্রেন থেকে টেনেহিঁচড়ে নামানোর চেষ্টা করলে যাত্রীদের সহায়তা তাকে নামাতে পারেননি।

পুলিশ আরও জানায়, এরপর ট্রেনটি নরুন্দি স্টেশনে বিরতি দিলে কিশোর গ্যাংয়ের সদস্যরা দেশীয় অস্ত্র নিয়ে তাকে খুঁজতে থাকে।

তাকে না পেয়ে যাত্রীদের ওপর হামলা চালায়। এ সময় তারা ট্রেনের জানালা ভাঙচুর শুরু করে। যাত্রীরা আতংকিত হয়ে ট্রেনের জানালা দরজা বন্ধ করে দেন। ইতিমধ্যে ট্রেন ছেড়ে দিলে কিশোর গ্যাংয়ের ৬ সদস্য স্টেশনে ঘুরাফেরা করতে থাকলে স্টেশনে থাকা লোকজন তাদের আটক করে। তাদের সঙ্গে থাকা একটি ব্যাগ তল্লাসি করে বেশ কয়েকটি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। পরে তাদের স্টেশন মাস্টারের কাছে নেয়া হয়। স্টেশন মাস্টার তাদেরকে নরুন্দি পুলিশ তদন্ত কেন্দ্রে হস্তান্তর করেন।

নরুন্দি পুলিশ তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা নূর মোহাম্মদ বলেন, ঘটনাটি রেল বিভাগের। আমরা আটককৃতদের বিষয়ে রেলওয়ে থানা পুলিশকে জানিয়েছি। তারা এসে আটককৃতদের নিয়ে যাবে এবং রেলওয়ে থানায় মামলা হবে। তবে যে ছাত্রের সঙ্গে ঘটনা ঘটেছে তাকে চিহ্নিত করা যায়নি।   

news24bd.tv/DHL