গ্রিন মাইন্ড ইন্টারন্যাশনাল স্কুলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

গ্রিন মাইন্ড ইন্টারন্যাশনাল স্কুলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

অনলাইন ডেস্ক

নানা আয়োজন ও বর্ণিল উৎসবে ঢাকার অন্যতম ইংলিশ মিডিয়াম স্কুল গ্রিন মাইন্ড ইন্টারন্যাশনাল স্কুলের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।  

আজ শুক্রবার (১৭ মে) রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকা সংলগ্ন এই স্কুলটি সেজেছিল ভিন্ন সাজে। অনুষ্ঠানে স্কুলের পক্ষ থেকে বর্ষপূর্তি উপলক্ষে চলতি সেশনে শিক্ষার্থী ভর্তিতে ৫০ ভাগ ছাড়ের ঘোষণা দেওয়া হয় এবং নবনির্বিত লাইব্রেরি, ল্যাব এবং স্পোর্টস জোন উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানের শুরুতেই অতিথিদের বরণ করে নেওয়া হয়।

এতে প্রধান অতিথি ছিলেন ক্যামব্রিজ কারিকুলাম বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার শাহিন রেজা। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট শিক্ষাবিদ এবং মোটিভেশনাল স্পিকার ড. মাহমুদুল হাসান।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিডস প্যারাডাইসের ব্যবস্থাপনা পরিচালক মেজর (অব.) সৈয়দ গোলাম ওয়াদুদ, স্কুলের উপদেষ্টা এ এইচ রাজু। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গ্রিনমাইন্ড ইন্টারন্যাশনাল স্কুলের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মোহাম্মদ তৈয়বুর রহমান।

অনুষ্ঠানে গল্পকন্যা রেহনুমা আফরীন মালিহার গত বইমেলায় প্রকাশিত 'দুষ্ট মিষ্টি মালিহার গল্প' বইটি কিডস প্যারাডাইসের সৌজন্যে স্কুলের সকল শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বিতরণ করা হয়।

অনুষ্ঠানে বক্তারা বলেন, বাংলাদেশের ইংলিশ মিডিয়াম স্কুলের শিক্ষা এখন বিশ্বমানের। আমাদের মেধাবী সন্তানেরা বিশ্বের বিভিন্ন দেশে তাদের মেধার স্বাক্ষর রাখছেন। তবে শিক্ষার্থীদের পড়াশোনায় অধিক মনোযোগী হতে হবে। পাশাপাশি সব স্কুল কর্তৃপক্ষকে পড়াশোনার মান ধরে রাখার বিষয়টিতে জোর দিতে হবে।

news24bd.tv/SHS

এই রকম আরও টপিক