কুমিল্লায় বসুন্ধরা আই হসপিটালের চক্ষু চিকিৎসা ক্যাম্প

চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে রোগীদের

কুমিল্লায় বসুন্ধরা আই হসপিটালের চক্ষু চিকিৎসা ক্যাম্প

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লার বুড়িচং উপজেলার শিকারপুর গ্রামের জামি’আ নূরে মুহাম্মদিয়া এতিমখানা কমপ্লেক্সে বিনা মূল্যে চোখের চিকিৎসা দিয়েছে বসুন্ধরা আই হসপিটাল অ্যান্ড রিসার্চ ইনস্টিটিউট ও ভিশন কেয়ার ফাউন্ডেশন।

আজ শুক্রবার (১৭ মে) সকাল থেকে বিকেল পর্যন্ত তিন শতাধিক নারী-পুরুষ বিনা মূল্যে চোখের চিকিৎসা করিয়েছে বসুন্ধরা আই হসপিটাল অ্যান্ড রিসার্চ ইনস্টিটিউট ও ভিশন কেয়ার ফাউন্ডেশনের সহযোগিতায়। এর মধ্যে ১০০ রোগীকে বিনা মূল্যে চশমা দেওয়া হয়েছে। এছাড়া ৪০ জনের বিনামূল্যে চোখের ছানি ও মাংস বৃদ্ধির অস্ত্রোপচার করা হবে।

কুমিল্লায় বসুন্ধরা আই হসপিটাল অ্যান্ড রিসার্চ ইনস্টিটিউটের ১০ জনের একটি বিশেষজ্ঞদল সেবা দিতে আসে। এর নেতৃত্বে ছিলেন বসুন্ধরা আই হসপিটাল অ্যান্ড রিসার্চ ইনস্টিটিউটের প্রতিষ্ঠাতা পরিচালক অধ্যাপক ডা. মো. সালেহ আহম্মেদ।

বসুন্ধরা আই হসপিটাল অ্যান্ড রিসার্চ ইনস্টিটিউটের প্রতিষ্ঠাতা পরিচালক অধ্যাপক ডা. মো. সালেহ আহম্মেদ বলেন, ‘শিকারপুর গ্রামের কৃতি সন্তান সাবেক সচিব আজিজুল হক ভূঁইয়া ঢাকায় আমার প্রতিবেশী। তার নিজ গ্রামে এমন উদ্যোগ গ্রহণ করার জন্য আমাদের কাছে অনুরোধ করেন।

আমরা সেই আহ্বানে সাড়া দিয়ে তার প্রতিষ্ঠিত প্রতিষ্ঠানেই কয়েক বছর ধরে প্রতিবছর একবার করে মানুষকে বিনা মূল্যে সেবা দিচ্ছি। ’

news24bd.tv/SHS