শৈলকূপায় ভোট বর্জনের আহ্বান জানিয়ে বিএনপির লিফলেট বিতরণ

শৈলকূপায় ভোট বর্জনের আহ্বান জানিয়ে বিএনপির লিফলেট বিতরণ

ঝিনাইদহ প্রতিনিধি

বিদেশি প্রভুদের পদলেহন করে ক্ষমতাসীন সরকার এ দেশের মানুষের সাথে বিশ্বাস ঘাতকতা করছে বলে অভিযোগ করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরী।

শুক্রবার (১৭ মে) সকালে ঝিনাইদহের শৈলকূপায় ভোট বর্জনের আহ্বান জানিয়ে লিফলেট বিতরণ শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।
তিনি বলেন, বাংলাদেশের ক্ষমতাসীন যে সরকার। সেই সরকার সম্পূর্ণরূপে একটি ফ্যাসিস্ট সরকার।

এরা রাষ্ট্রযন্ত্রকে সম্পূর্ণরূপে দখল করে নিয়ে বাংলাদেশকে স্বৈরাচারী রাষ্ট্রে পরিণত করেছে।

তিনি বলেন, বাংলাদেশকে ধংসের দ্বারপ্রান্তে নিয়ে গেছে এই সরকার। বাংলাদেশের রাজনীতি ধ্বংস করেছে, শিক্ষা ব্যবস্থা সম্পূর্ণরূপে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গেছে। এই সরকার যদি ক্ষমতায় থাকে তাহলে আমাদের এই প্রিয় মাতৃভূমি, আমাদের দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব তারা জলাঞ্জলি দেবে।

তাই এই সরকারের অন্যায়ের বিরুদ্ধে নেতাকর্মীদের বিদ্রোহ করার আহ্বান জানান তিনি।

কর্মসূচিতে বিএনপির কেন্দ্রীয় মানবাধিকার বিষয়ক সম্পাদক এ্যাড. আসাদুজ্জামান, জেলা বিএনপির সভাপতি এ্যাড. এমএ মজিদ, সাধারণ সম্পাদক জাহিদুজ্জামান মনা,শৈলকূপা উপজেলা বিএনপির সভাপতি আবুল হোসেন, সাধারণ সম্পাদক হুমায়ুন বাবর ফিরোজসহ বিএনপি নেতারা উপস্থিত ছিলেন।

শুরুতে শহরের কবিরপুর মোড় এলাকা থেকে লিফলেট বিতরণ শুরু করেন নেতাকর্মীরা। সেখান থেকে শুরু করে নতুন ব্রিজ এলাকায় গিয়ে কর্মসূচি শেষ করেন। কর্মসূচিতে জেলা, উপজেলা ও ইউনিয়ন বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক