কুষ্টিয়ার শিলাইদহে পারিবারিক বিরোধে খুন

কুষ্টিয়ার শিলাইদহে পারিবারিক বিরোধে খুন

নিজস্ব প্রতিবেদক, কুষ্টিয়া

কুষ্টিয়ার কুমারখালীতে ধান কাটার সময় সংঘবদ্ধ হামলায় ইউনুস আলী শেখ নামে একজন খুন হয়েছেন। পারিবারিক বিরোধ থাকায় এ ঘটনা ঘটেছে বলে পুলিশ নিশ্চিত করেছে।

শনিবার সকাল ৮টার দিকে উপজেলার শিলাইদহ ইউনিয়নের আড়পাড়া গ্রামে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত ইউনুস সেখানকার খোর্দ্দবনগ্রামের মৃত আকবর শেখের ছেলে।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকিবুল ইসলাম বলেন, এ বিষয়ে থানায় এখনো কোনো অভিযোগ করা হয়নি। তবে হত্যাকাণ্ডে জড়িতদের ধরতে পুলিশি অভিযান চলছে। নতুন করে সংঘর্ষ এড়াতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রাখা হয়েছে। নিহত ইউনুসের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া ২৫০ শয্যার জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

স্থানীয় ইউপি সদস্য আমিরুল ইসলাম জানান, দেড় বছর আগে ইউনুসের ছেলে হোসেনের সঙ্গে মুক্তারের মেয়ে জুইয়ের বিয়ে হয়। পরে এলাকার গণ্যমান্য ব্যক্তি বসাবসি করে দেন মোহরসহ ২ লাখ ৪০হাজার টাকা মুক্তারের মেয়েকে দেওয়ার শর্তে বিবাহ বিচ্ছেদ ঘটে। এ নিয়ে দুই পরিবারের মধ্যে দ্বন্দ্ব ছিল।

তিনি আরও জানান, শনিবার সকালে লোকজন নিয়ে মাজগ্রামে ধান কাটতে যান ইউনুস আলী। এ সময় মুক্তার ও তার লোকজন বাধা দিয়ে দাবি করেন, তাদের মেয়ের একটা ব্যবস্থা না করলে ধান কাটতে দেওয়া হবে না। এ নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের সূত্রপাত হয়। একপর্যায়ে ১০/১২ জনের একটি সংঘবদ্ধ দল রামদা/হাসুয়াসহ ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে ইউনুসের ওপরে হামলা চালায় এবং রামদা হাসুয়া দিয়ে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইউনুসকে মৃত ঘোষণা করেন।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক