কীভাবে প্রেমে বিশ্বাস রেখেছিলেন ক্যাটরিনা 

কীভাবে প্রেমে বিশ্বাস রেখেছিলেন ক্যাটরিনা 

অনলাইন ডেস্ক

বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের একজন ক্যাটরিনা কাইফ। একসময় প্রেমে পড়েছিলেন ক্যাটরিনা, রণবীর কাপুরের সঙ্গে এই অভিনেত্রীর প্রেমের খবর সেসময় বলি পাড়ায় কান পাতলেই শোনা যেত। তবে বেশি দিন টেকেনি সেই প্রেম। ভেঙ্গে গিয়েছিল মন।

বর্তমানে ভিকি কৌশলের সঙ্গে সুখে সংসার করছেন। কিন্তু এক সময় প্রেম ও সম্পর্কের সমীকরণ নিয়ে মুখ খুলেছিলেন এই অভিনেত্রী।  

মন ভাঙার পরে কি প্রেমের সংজ্ঞা বদলে গিয়েছিল ক্যাটরিনার কাছে? এই প্রশ্নের উত্তরে অভিনেত্রী বলেছিলেন, ‘‘ভালবাসা নিয়ে আমার মতামত কখনও বদলাবে না। আমার মনে হয়, প্রেম সম্পর্কে আমার ধারণা বা মতামত আগের থেকে পরিবর্তিত ও উন্নত হয়েছে।

নিঃস্বার্থভাবে সম্পর্কে থাকার উপায় আমি শিখেছি। সঙ্গীর স্বপ্ন ও এগিয়ে চলার পথে আরও বেশি করে পাশে দাঁড়াতে শিখেছি। বয়স বাড়ার সঙ্গে বোঝাপড়া বাড়ে। প্রেম নিয়ে আমার মতামত, নিষ্ঠা, বিশ্বাস— এ সব বদলাবে না। ’’

ক্যাটরিনা মনে করেন, বয়স বাড়ার সঙ্গে সঙ্গে প্রেমকে বোঝার জন্যও তিনি পরিণত হয়েছেন। নিজের অভিজ্ঞতার থেকেই এই শিক্ষা অর্জন করেছেন তিনি। মন ভাঙলেই প্রেমের উপর থেকে বিশ্বাস উঠে যাবে, এমন তিনি মনে করেন না।

প্রসঙ্গত, ২০২০-র ডিসেম্বরে ভিকি কৌশলের সঙ্গে চার হাত এক করেন ক্যাটরিনা। উদয়পুরে রাজকীয় বিয়ের আসর বসেছিল এই তারকা জুটির। তবে বিয়ের আগে পর্যন্ত সম্পর্ক নিয়ে মুখে কুলুপ এঁটে রেখেছিলেন দু’জনই।  

news24bd.tv/TR