রাজৈরে ‌‘সিএনজি কামাল’ গ্রেপ্তার

রাজৈরে ‌‘সিএনজি কামাল’ গ্রেপ্তার

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরের রাজৈরে দেশীয় অস্ত্র ও ডাকাতি করা মালামাল সহ কামাল পহলান ওরফে সিএনজি কামাল (৪৩) নামে এক ব্যক্তিকে ডাকাতির অভিযোগে গ্রেপ্তার করেছে পুলিশ। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ৮টি ডাকাতি মামলা রয়েছে।

শুক্রবার (১৭ মে) রাত ২ টার সময় রাজৈর-কোটালীপাড়া আঞ্চলিক সড়কের উপজেলার ভেন্নাবাড়ি নামক স্থান থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

তিনি পটুয়াখালীর রাঙ্গাবালি উপজেলার টিলা গ্রামের মৃত ফজলে আলী পহলানের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার বামনডাঙ্গার লিটন চৌধুরী(২৮) নামে এক ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে ডাকাত কামালকে গ্রেপ্তার করে রাজৈর থানার পুলিশ। এসময় তার সঙ্গে থাকা আরও ৫-৬ জন ডাকাত দলের সদস্যরা পালিয়ে যায়। পরে তার কাছ থেকে একটি ধারাল ছ্যানদা, ডাকাতি করা ৪ টি মোবাইল ও নগদ টাকাসহ বিভিন্ন মালামাল উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে মুন্সিগঞ্জের সিরাজদিখান, লৌহজং, শ্রীনগর, গাজীপুরের কালিয়াকৈর, শ্রীপুর, বরগুনার আমতলী ও ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানাসহ বিভিন্ন থানায় ৮ টি ডাকাতি মামলা রয়েছে।

তিনি ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের চড়াইল এলাকায় বাসা ভাড়া থেকে ডাকাতি কার্যক্রম পরিচালনা করতো।

রাজৈর থানার ওসি আসাদুজ্জামান হাওলাদার আসাদ জানান, ডাকাতি মামলা দায়ের করে শনিবার (১৮ মে) দুপুরে তাকে মাদারীপুর আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক