সাংবাদিকদের তথ্য দিতে বাংলাদেশ ব্যাংক প্রস্তুত: ডেপুটি গভর্নর

বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর খুরশিদ আলম।

সাংবাদিকদের তথ্য দিতে বাংলাদেশ ব্যাংক প্রস্তুত: ডেপুটি গভর্নর

অনলাইন ডেস্ক

বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকদের প্রবেশ নিষেধ করার খবরকে মিথ্যা বলেছেন সংস্থাটির ডেপুটি গভর্নর খুরশিদ আলম। গতকাল শনিবার দুপুরে পঞ্চগড় চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাট্রিজ ভবনে রংপুর বিভাগে গ্রাহক সচেতনতা সপ্তাহ ২০২৪-এর উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এই কথা বলেন।  

বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকদের প্রবেশে বাধা নেই জানিয়ে খুরশিদ বলেন, আমরা তথ্য দেওয়ার জন্য প্রস্তুত। তথ্য দেয়ার জন্য আমাদের তিনজন কর্মকর্তা আছেন, তারা না পারলে আমরা চারজন ডেপুটি গভর্নর আছি।

আমাদেরকে জিজ্ঞেস করলেই যেকোনো তথ্য পাওয়া যাবে।

খুরশিদ আরও বলেন, এ বছর বাজেটের আকার হবে ৮ লাখ কোটি টাকা। অপপ্রচারকারীদের কথায় বিভ্রান্ত হবেন না। বিশ্বের কাছে রোল মডেল বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।

পেছনে তাকানোর সময় নেই। অনেকে না জেনে বিভ্রান্তিকর তথ্য ছড়িয়ে দিচ্ছে।

বাংলাদেশ ব্যাংকের ফিন্যান্সিয়াল ইন্টিগ্রিটি অ্যান্ড কাস্টমার সার্ভিসেস ডিপার্টমেন্টের আয়োজনে এই কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে আরও বক্তব্য দেন বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক নূরুল আমিন ও রুহুল আমিন, ফিন্যান্সিয়াল ইন্টিগ্রিটি অ্যান্ড কাস্টমার সার্ভিসেস ডিপার্টমেন্টের পরিচালক লিজা ফাহমিদা ও শায়েমা ইসলাম, ব্যাংক এশিয়ার ব্যবস্থাপনা পরিচালক শাফিউজ্জামান এবং এফআইসিএসডি স্ট্র্যাটেজিক কমিউনিকেশন টিমের প্রধান অতিরিক্ত পরিচালক মাহেনুর আলম।

news24bd.tv/ab