সংগঠনের অবস্থা জানতে জেলা সফর শুরু করছে যুবদল

সংগৃহীত ছবি

সংগঠনের অবস্থা জানতে জেলা সফর শুরু করছে যুবদল

অনলাইন ডেস্ক

সরকারবিরোধী দীর্ঘ আন্দোলনের পর তৃণমূলে সংগঠন ও নেতাকর্মীদের অবস্থা জানতে চলতি সপ্তাহ থেকে পর্যায়ক্রমে দেশের ৮২টি সাংগঠনিক জেলায় সফর শুরু করবে জাতীয়তাবাদী যুবদল। এ ছাড়া আগামী ৩০ মে বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে সংগঠনটি।

শুক্রবার (১৭ মে) রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির এক জরুরি সভা এবং পরবর্তীতে অনলাইন প্ল্যাটফর্ম জুমে সংগঠনের ১০ বিভাগীয় সহসভাপতি, সহসাধারণ সম্পাদক ও সহসাংগঠনিক সম্পাদকের সঙ্গে কেন্দ্রীয় কমিটির সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় যুবদলের বিভাগীয় নেতারা ৭ জানুয়ারির নির্বাচন পরবর্তী জেলাপর্যায়ে সংগঠনের নেতাকর্মীদের ওপর সরকারের জেল-জুলুম ও নির্যাতনের ভয়াবহতার চিত্র তুলে ধরেন।

এ ছাড়া চলমান উপজেলা নির্বাচনে দলীয় সিদ্ধান্ত অমান্যকারীদের ব্যাপারে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ায় যুবদল সভাপতি ও সাধারণ সম্পাদককে ধন্যবাদ জানান তারা।

যুবদল নেতাদের জেলা সফর প্রসঙ্গে সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আবদুল মোনায়েম মুন্না সংবাদমাধ্যমকে বলেন, ‘সংগঠনের নেতাকর্মীদের খোঁজ নেওয়া, পারস্পারিক সম্পর্কোন্নয়ন- এটাই জেলা সফরের মূল বিষয়। সর্বোপরি সংগঠনকে শক্তিশালী করার জন্য এ জেলা সফর। আশা করছি, ২৪ মে থেকে প্রথম পর্যায়ের সফর শুরু হবে।

পর্যায়ক্রমে দেশের ৮২টি সাংগঠনিক জেলায় কেন্দ্রীয় প্রতিনিধি দল যাবে।

news24bd.tv/DHL

এই রকম আরও টপিক