পাঁচ দিন ধরে নিখোঁজ সংসদ সদস্য 

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার

পাঁচ দিন ধরে নিখোঁজ সংসদ সদস্য 

শেখ রুহুল আমিন, ঝিনাইদহ

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার ৫ দিন ধরে নিখোঁজ রয়েছেন। পরিবার সদস্যরা তার সাথে যোগাযোগ করতে না পেরে ক্রমেই হয়ে উঠছেন উদ্বিগ্ন। সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারী (পিএস) আব্দুর রউফ রোববার এ তথ্য নিশ্চিত করেছেন।

আব্দুর রউফ মুঠোফোনে জানান, গত ১২ মে দর্শনা স্থল বন্দর দিয়ে সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার চিকিৎসার জন্য ভারতে যান।

১৪ মে পর্যন্ত পরিবারের সাথে যোগাযোগ হয়েছে। এরপর ১৬ মে তার ব্যবহৃত মোবাইল ফোন থেকে একটা মিস কল আসে। এরপর গত ৫দিন পার হলেও পরিবারের সদস্যরা তাঁর সাথে কোনো যোগাযোগ করতে পারছেন না।  

আব্দুর রউফ আরও জানান, তার ভাতিজা মেহনাজ হোসেন সাইমন বিষয়টি জানার পর গত শনিবার সকালে ভারতে গিয়ে পশ্চিমবঙ্গের বড়ানগর থানায় একটি মিসিং ডায়রিও করেছেন এবং আমিসহ তার স্ত্রী ফেরদৌস ইয়াসিন শেফালী বেগম ও মেয়ে মুনতারিন ফেরদৌস ডরিন ঢাকাতে গিয়ে প্রধানমন্ত্রীকে অবগত করেছি।

সেই সাথে সরকারের বিভিন্ন গোয়েন্দা বিভাগ বিষয়টি তদারকি করছেন।

ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য শফিকুল ইসলাম অপু বলেন, এ বিষয়ে কিছুই শুনিনি। তবে যদি ঘটনা সত্য হয়, তা খুবই উদ্বেগ ও দুঃখজনক ব্যাপার। তিনি দল ও সরকারের ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি জানাবেন।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিণ্টু বলেন, বিষয়টি তার পরিবার আজকেই আমাকে জানিয়েছে। তিনি এ ব্যাপারে খোঁজ খবর নিয়ে জানাবেন।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আবু আজীফ জানান, স্থানীয় এমপি মহোদয় নিখোঁজ থাকার খবর লোকমুখে শুনেছি। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক