জমি নিয়ে বিরোধ, যুবলীগ নেতার কান-আঙুল কাটল প্রতিপক্ষ

প্রতীকী ছবি

জমি নিয়ে বিরোধ, যুবলীগ নেতার কান-আঙুল কাটল প্রতিপক্ষ

নোয়াখালী প্রতিনিধি 

জমি নিয়ে বিরোধের জেরে নোয়াখালীতে যুবলীগ নেতা সেলিম হোসেন ফেরদৌসের কান ও আঙুল কেটে নেওয়ার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। গত শনিবার সন্ধ্যায় নোয়াখালীর সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের ভাটিরটেক ফেরাউন মার্কেটের রাস্তার পাশে এ ঘটনা ঘটেছে।

প্রতিপক্ষের হামলার পর ঘটনাস্থল থেকে আহত অবস্থায় সেলিমকে উদ্ধার করে স্থানীয়রা নোয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তবে শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম থাকায় তাকে আশঙ্কাজনক অবস্থায় দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করেছেন।

আহত সেলিম হোসেন ফেরদৌস সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ভাটিরটেক গ্রামের মোহাম্মদ আজাদের ছেলে। তিনি স্থানীয় ওয়ার্ড যুবলীগ কর্মী।

স্থানীয় এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানান, একই এলাকার আশরাফ উদ্দিন ও নাজিম উদ্দীনের সঙ্গে সেলিম হোসেন ফেরদৌসের দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছে। এ বিষয়ে গত কয়েক বছর ধরে বিভিন্ন ঘটনাকে কেন্দ্র করে তারা সেলিম হোসেন ফেরদৌসের নামে থানা ও নোয়াখালী কোর্টে মামলা করেছে এবং প্রায় সময় ফেরদৌসকে মেরে ফেলার হুমকি-ধামকি দিয়ে আসছে।

শনিবার তারা ভাটিরটেক ফেরাউন মার্কেটের রাস্তার পাশে ফেরদৌসের উপর পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে হামলা চালিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে। এ ঘটনায় ফেরদৌসের ডান হাতের দুইটা আঙুল খোয়া গেছে।

এ বিষয়ে সুধারাম মডেল থানার ওসি (তদন্ত) মো. মিজানুর রহমান পাঠান জানান, ঘটনাটি শুনেছি। এখনো কেউ কোনো মামলা করেনি। ভুক্তভোগী পরিবার মামলা করলে তদন্ত সাপক্ষে অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করব।

news24bd.tv/SHS  

এই রকম আরও টপিক