খালেদা জিয়াকে মুক্ত করে গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে: ফারুক

সাবেক বিরোধীদলীয় চিফ হুইপ জয়নুল আবেদীন ফারুক।

খালেদা জিয়াকে মুক্ত করে গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে: ফারুক

অনলাইন ডেস্ক

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক বিরোধীদলীয় চিফ হুইপ জয়নুল আবেদীন ফারুক বলেছেন, বিএনপি-সহ বিরোধী দলীয় অগনিত নেতাকর্মী না খেয়ে অসুস্থ হয়ে মানবেতর জীবন যাপন করছে। তাদের দিকে তাকিয়ে রাস্তায় নেমে পড়ুন। খালেদা জিয়াকে মুক্ত করতে হবে, বাংলাদেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে। বাংলাদেশের মানুষের অধিকার রক্ষায় আন্দোলন করতে হবে।

সোমবার (২০ মে) বাংলাদেশ সময় রাত ২টায় লন্ডনের টাওয়ার হিলে বাংলাদেশ লেবার পার্টি, ইউকে শাখা আয়োজিত রাকেশ রহমানের লেখা আর্টিকেল মাদার অব ডেমোক্রেসি বেগম খালেদা জিয়ার এক দশক ও বেগম জিয়ার মুক্তির দাবীতে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
ফারুক বলেন, লেবার পার্টি আওয়ামী দুঃশাসনের বিরুদ্ধে রাজপথের পরিক্ষিত শক্তি। তারা হামলা-মামলা, নির্যাতন-নিপীড়নকে উপেক্ষা করে ফ্যাসিবাদের বিরুদ্ধে আন্দোলন সংগ্রামে সাহসী ভুমিকা পালন করছে। লেবার পার্টির নেতাকর্মীরা প্রবাসেও ঐক্যবদ্ধ প্রতিবাদী ভুমিকার জন্য ধন্যবাদ জানাই।

লেবার পার্টির কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব লেখক ও গবেষক রাকেশ রহমানের সভাপতিত্বে ও লন্ডন মহানগর লেবার পার্টির আহবায়ক মো. তোবারক হোসেনের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন দৈনিক আমারদেশ সাংবাদিক অলিউল্লাহ নোমান ও সেচ্ছাসেবক দলের ইউকে সভাপতি নাসির আহমেদ শাহীন সহ আরও অনেকে।

news24bd.tv/ab