চোর সন্দেহে যুবককে গাছে বেঁধে নির্যাতন করে হত্যা!

প্রতীকী ছবি

চোর সন্দেহে যুবককে গাছে বেঁধে নির্যাতন করে হত্যা!

অনলাইন ডেস্ক

ঝালকাঠিতে চোর সন্দেহে এক যুবককে গাছে বেধে গণপিটুনি দিয়ে নির্মমভাবে হত্যা করা হয়েছে। জেলার নলছিটি উপজেলার ভৈরবপাশা ইউনিয়নের ধাপর গ্রামে রবিবার গভীর রাতে এ মর্মান্তিক ঘটনা ঘটে। নিহত যুবকের নাম রিয়াজ ফকির (২৪)। তিনি পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার চরখালী গ্রামের নুরু ফকিরের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, রবিবার রাত ২ টার দিকে নলছিটি উপজেলার ভৈরবপাশা ইউনিয়নের ঢাপর এলাকায় মৃত এলেম গাজীর গোয়াল ঘরের বেড়ার টিন খোলার শব্দ পেয়ে পরিবারের লোকজন চিৎকার শুরু করে। এ সময় স্থানীয়রা এসে ওই যুবককে আটক করে গাছে বেধে গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পুলিশ খবর পেয়ে সোমবার সকালে লাশ উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠায়।

 

ঝালকাঠি সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. টি এম মেহেদী হাসান সানি বলেন, ওই যুবককে মৃত অবস্থায় ঝালকাঠি হাসপাতালে আনা হয়েছে। তার শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে।

ঝালকাঠি সদর থানার ওসি শহিদুল ইসলাম সোমবার সন্ধ্যায় বলেন, নিহত যুবকের সুরতহাল রিপোর্টে দেখা গেছে, শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের কারণেই তার মৃত্যু হয়েছে। নিহত যুবকের পোষ্টমের্টম সম্পন্ন হয়েছে। পরিবারের লোকজনের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।  

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুরাদ আলী স্থানীয় গ্রাম পুলিশের বরাত দিয়ে জানান, গোয়াল ঘরের টিন খোলার শব্দ পেয়ে ঔ ঘরের লোকজন বাহিরে এসে যুবককে ধাওয়া দেয়। এরপরে এলাকাবাসী তাকে ধরে পিটিয়ে হত্যা করে। কোন লিখিত অভিযোগ আসেনি, এখনও এ ঘটনায় মামলা হয়নি।

এদিকে মর্গে লাশ নিতে আসা নিহত যুবক রিয়াজ ফকিরের বাবা নুরু ফকির বলেন, আমার ছেলে চোর নয়, সে জেলে, মাছ ধরে বিক্রি করে। তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। এ ব্যাপারে দায়ীদের বিরুদ্ধে হত্যা মামলা করা হবে।

news24bd.tv/কেআই