ভোটারদের ভয় পায় বলে নির্বাচনে আসছে না বিএনপি: নৌপ্রতিমন্ত্রী

ফাইল ছবি

ভোটারদের ভয় পায় বলে নির্বাচনে আসছে না বিএনপি: নৌপ্রতিমন্ত্রী

দিনাজপুর প্রতিনিধি

নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, ভোটারদের ভয় পায় বলেই বিএনপি নির্বাচনে আসছে না। জনসমর্থন হারিয়ে তারা বুঝতে পেরেছে- নির্বাচনে আসলে জয় তো দূরের কথা সম্মানজনক ভোটটুকুও পাবে না, সে কারণেই নির্বাচনে আসছে না।

তিনি বলেন, নির্বাচন থেকে দূরে সরে গিয়ে এখন তারা দেশ বিরোধী কর্মকাণ্ডে লিপ্ত হয়েছে। বৈশ্বিক সংকটের মধ্যে বিএনপি দেশের পক্ষে কথা না বলে দেশকে নীচে নামার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।

নিজ নির্বাচনী এলাকা দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার ধনতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে উপজেলা পরিষদের ভোটপ্রদান শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে এসব কথা বলেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী। উৎসবমুখর পরিবেশে উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে বলে জানান তিনি।

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে মঙ্গলবার দিনাজপুর জেলার বোচাগঞ্জ, বিরল, বীরগঞ্জ ও কাহারোল উপজেলার ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। এই চারটি উপজেলার ৩০৫টি ভোটকেন্দ্রে সকাল ৮টা থেকে শুরু হয়েছে ভোটগ্রহণ।

চারটি উপজেলায় মোট ভোটার সংখ্যা ৭ লাখ ৫৩ হাজার ৩৭৮ জন। এই চারটি উপজেলায় চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৫১ জন প্রার্থী।