জাল ভোট দিতে এসেছে, সন্দেহে তিন যুবক আটক

সংগৃহীত ছবি

জাল ভোট দিতে এসেছে, সন্দেহে তিন যুবক আটক

রাজবাড়ী প্রতিনিধি:

রাজবাড়ীর বালিয়াকান্দি ও গোয়ালন্দ উপজেলা নির্বাচনে জাল ভোট দিতে এসেছেন, এমন সন্দেহে বশিরউদ্দিন, বিজয় ফকির ও মিঠুন মোল্লা নামের তিন যুবককে আটক করা হয়েছে।  

মঙ্গলবার (২১ মে) দুপুর ও বিকেলে বালিয়াকান্দি উপজেলার বড়হিজলী জুলফিকার সিদ্দিকিয়া ওয়াজেদিয়া আলিম মাদ্রাসা ভোট কেন্দ্রে থেকে বশিরউদ্দিন ও গোয়ালন্দ উপজেলার হাবিল মণ্ডল পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে থেকে বিজয় ফকির ও মিঠুন মোল্লাকে আটক করা হয়।

আটককৃত বশিরউদ্দিন (২৮) বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের বড়হিজলী গ্রামের কাশেম মোল্লার ছেলে, বিজয় ফকির (২২) গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের মুন্সীপাড়ার রহমান ফকিরের ছেলে ও মিঠুন মোল্লা (২২) একই এলাকার গণি শেখের পাড়ার হান্নান মোল্লার ছেলে।

বড়হিজলী জুলফিকার সিদ্দিকিয়া ওয়াজেদিয়া আলিম মাদ্রাসা ভোটকেন্দ্রের প্রিজাইডিং অফিসার হান্নান মোল্লা আব্দুর রব সুমন বলেন, সকাল ১০ টার দিকে বশিরউদ্দিন ভোটকেন্দ্রে এসে নিজের ভোট দিয়ে যান।

পরে দুপুর ১ টার দিকে তিনি আবারও ভোটকেন্দ্রে এসে আবু ছানা নামে এক ব্যক্তির ভোট দিতে চান। আমরা বিষয়টি বুঝতে পেরে তাৎক্ষণিকভাবে তাকে আটক করি। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

অন্যদিকে হাবিল মণ্ডল পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের প্রিজাইডিং অফিসার মোহাম্মদ আজিজুল ইসলাম বলেন, বিকেল ৩ টার দিকে নিজেদের পরিচয় গোপন রেখে অন্য দুই ভোটারের পরিচয়ে ভোট দিতে আসে বিজয় ও মিঠুন।

আমরা বিষয়টি বুঝতে পেরে তাৎক্ষণিকভাবে তাদের দুজনকে আটক করি। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

news24bd.tv/কেআই

এই রকম আরও টপিক