ভোটকেন্দ্রে মারপিট: আওয়ামী লীগের ইউপি সভাপতির ৬ মাসের কারাদণ্ড

প্রফুল্ল কুমার মণ্ডল

ভোটকেন্দ্রে মারপিট: আওয়ামী লীগের ইউপি সভাপতির ৬ মাসের কারাদণ্ড

বাগেরহাট প্রতিনিধি 

বাগেরহাটে দ্বিতীয় ধাপে ৩টি উজেলার মধ্যে চিতলমারীর চর ডাকাতিয়া মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে মারপিট করে প্রতিপক্ষ চেয়ারম্যান প্রার্থীর এজেন্টকে কেন্দ্র থেকে বের করে দেওয়ার অপরাধে চর বানিয়ারি ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি প্রফুল্ল কুমার মণ্ডলকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রম্যমান আদালত। ফকিরহাট উপজেলায় ভোট চলাকালে অনিয়মের অভিযোগে হোসনা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার রতন কুমার দাসকে প্রত্যাহার করা হয়। বিক্ষিপ্ত দু-একটি ধাওয়া-পাল্পা ধাওয়া ছাড়া বাগেরহাটের চিতলমারী, ফকিরহাট ও মোল্লাহাট উপজেলায় শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে।

চিতলমারী উপজেলায় নির্বাচনে দায়িত্বরত সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আসাদুল ইসলাম জানান, চর ডাকাতিয়া মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে মাঙ্গলবার দুপুরে দোয়াত কলমের চেয়ারম্যান প্রার্থী আলমগীর সিদ্দিকীর এজেন্টকে মারপিট করে কেন্দ্র থেকে বের করে দেওয়ার চেষ্টা করে প্রতিপক্ষ মোটরসাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী অশোক কুমার বড়ালের কর্মী চর বানিয়ারি ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি প্রফুল্ল কুমার মন্ডল।

এ ঘটনার খবর পেয়ে ভ্রম্যমাণ আদালতের মাধ্যমে প্রফুল্ল কুমার মন্ডলকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। পরে দণ্ডপ্রাপ্তকে কারাগারে পাঠানো হয়।  

অন্যদিকে, জেলার ফকিরহাট উপজেলা নির্বাচনে অনিয়মের অভিযোগে হোসলা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার রতন কুমার দাসকে প্রত্যাহার করা হয়েছে বলে জানিয়েছেন জেলা নির্বাচন কর্মকর্তা শেখ মো. জালাল উদ্দিন।

news24bd.tv/আইএএম

এই রকম আরও টপিক