সংসার খরচের টাকা চাওয়ায় মায়ের পা ভেঙে দিলো ছেলে

সংসার খরচের টাকা চাওয়ায় মায়ের পা ভেঙে দিলো ছেলে

শেরপুর প্রতিনিধি:

শেরপুরের ঝিনাইগাতীতে সংসার খরচ চাওয়ায় গর্ভধারিণী মায়ের পা ভেঙে দেওয়ার অভিযোগ উঠেছে মো. হাবিবুর রহমান (২৫) নামে এক ছেলের বিরুদ্ধে।  

এ ঘটনায় ২০ মে সোমবার রাতে তাকে উপজেলার মালিঝিকান্দা ইউনিয়নের হাসলীগাঁও গ্রাম থেকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। মো. হাবিবুর রহমান উপজেলার মালিঝিকান্দা ইউনিয়নের হাসলীগাঁও গ্রামের মো. রিয়াজ উদ্দিনের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ১৯ মে রবিবার সকালে ছেলে হাবিবুর রহমানের কাছে তার মা আল্পনা বেগম (৪৫) সংসারের খরচ বাবদ কিছু টাকা চান।

এ নিয়ে মা-ছেলের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে আল্পনা বেগমের শরীরে আঘাত করে তার দুই পা ভেঙে দেন হাবিবুর রহমান। পরে সোমবার রাতে হাবিবুরের বাবা রিয়াজ উদ্দিন (৫৫) ঝিনাইগাতী থানায় গিয়ে ছেলের বিরুদ্ধে মৌখিকভাবে অভিযোগ করেন।

পরে ঝিনাইগাতী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল মালিঝিকান্দা ইউনিয়নের বিট কর্মকর্তাকে ঘটনাস্থলে পাঠিয়ে ঘটনার সত্যতা নিশ্চিত করেন। এরপর রিয়াজ উদ্দিন ছেলের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করলে রাতেই তাকে গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল বলেন, রিয়াজ উদ্দিন নিজ সন্তান হাবিবুর রহমানের বিরুদ্ধে স্ত্রীকে মারধরের বিষয়টি জানালে বিষয়টি তদন্ত করে এর সত্যতা পাই। পরে গতকাল তিনি লিখিত অভিযোগ করলে হাবিবুর রহমানকে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

news24bd.tv/কেআই