'ওয়েলকাম-৩' থেকে হঠাৎ কেন সরে গেলেন সঞ্জয় দত্ত!

'ওয়েলকাম-৩' থেকে হঠাৎ কেন সরে গেলেন সঞ্জয় দত্ত!

অনলাইন ডেস্ক

বলিউডের কমেডি ঘরানার 'ওয়েলকাম' এর প্রতীক্ষিত সিক্যুয়ালগুলির মধ্যে 'ওয়েলকাম-৩' বছরের শুরুতে ঘোষণা করা হয়। ছবির তৃতীয় অংশের নাম 'ওয়েলকাম টু দ্য জঙ্গল'।

অক্ষয় কুমারের পাশাপাশি ছবিতে রয়েছে একঝাক তারকা। এতে রয়েছেন অনিল কপুর, তুষার কপুর, জ্যাকলিন ফার্নান্দেজ, দিশা পাটানি-সহ অনেক অভিনেতা।

এই তালিকায় সঞ্জয় দত্তের নামও ছিল।

কিন্তু তিনি ছবি থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। তিনি নিজেই এই খবরটি জানিয়েছেন অক্ষয়কে। সঞ্জয় বলেন, ছবি ছাড়ার কারণ কিছু বিষয় নিয়ে যথোপযুক্ত আলোচনা করতে না পারা।

যা শুনে অবাক ভক্তেরাও।

বলিউড হাঙ্গামা অনুসারে, সঞ্জয় দত্ত মনে করেন যে 'ওয়েলকাম ৩'-এর শ্যুটিং কোনও পরিকল্পনা ছাড়াই করা হচ্ছে। চিত্রনাট্যে অনেক পরিবর্তন আনা হচ্ছে। যা তাঁর বাকি ছবির শ্যুটিং শিডিউল নষ্ট করছে। এই কারণেই ছবি থেকে বেরিয়ে গিয়েছেন তিনি।

যদিও সঞ্জয় ছবিটির শ্যুটিং করেছিলেন ১৫ দিন। তাঁর মাত্র ১৫ দিনের শ্যুটিং দিয়েই বা কী হবে? এই বিষয়টি নিয়েও নির্মাতারাও ভাবছেন।

চলতি বছরের বড়দিন উপলক্ষে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি। ছবিটির প্রথম পার্ট ২০০৭ সালে মুক্তি পেয়েছিল। 'ওয়েলকাম' দর্শকদের অনেকভাবে বিনোদন দিয়েছিল। এবার দর্শকরা অপেক্ষা করছেন 'ওয়েলকাম ৩'-র জন্য।

এই রকম আরও টপিক