অসুস্থ অবস্থায় মাকে হাসপাতালে রেখে মাঠে গুরবাজ

সংগৃহীত ছবি

অসুস্থ অবস্থায় মাকে হাসপাতালে রেখে মাঠে গুরবাজ

অনলাইন ডেস্ক

অসুস্থ মাকে হাসপাতালে রেখে আইপিএলের মঞ্চে মাঠে নেমেছেন রহমানউল্লাহ গুরবাজ। মঙ্গলবার (২২ মে) আইপিএলের প্রথম কোয়ালিফায়ারে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে মাঠে নামে কলকাতা নাইট রাইডার্স। এই ম্যাচে খেলার জন্য গুরবাজ যখন আহমেদাবাদের মাঠে, তখন তার মা আফগানিস্তানের এক হাসপাতালে ভর্তি।  

অসুস্থ মায়ের পাশে থাকতে একবার দেশে ফিরে গিয়েছিলেন আফগান ওপেনার।

তবে দলের প্রয়োজনে আবার ফিরেছেন তিনি।

গত আসরে দলের নিয়মিত মুখ ছিলেন গুরবাজ। তবে এবার ইংলিশ হার্ড হিটার ফিল সল্ট থাকায় খুব একটা সুযোগ মেলেনি গুরবাজের। দেশের সিরিজকে সামনে রেখে সল্ট ইংল্যান্ডে ফিরে যাওয়ায় এবার সুযোগ মিলল গুরবাজের।

প্রথম কোয়ালিফায়ারে খেলতে মাকে হাসপাতালে রেখে দলে ফিরেছেন তিনি।

মঙ্গলবার কোয়ালিফায়ারের ম্যাচে ১৪ বলে ২৩ রান করেছেন গুরবাজ। সানরাইজার্স হায়দরাবাদকে উড়িয়ে দিয়ে ফাইনালেও জায়গা করে নিয়েছে তার দল। ম্যাচের পর দলের হয়ে সংবাদ সম্মেলনে আসেন গুরবাজ। এসময় তিনি জানান মায়ের অসুস্থতার বিষয়টি।

গুরবাজ বলেন, 'আমার মা এখনও হাসপাতালে আছেন এবং আমি সবসময়ই তার সঙ্গে কথা বলছি। তবে এটাও (কেকেআর) আমার পরিবার। আমার মা এবং কেকেআর পরিবার- দুটোকেই আমার ম্যানেজ করতে পারা উচিত। এটা কঠিন, কিন্তু তবুও ম্যানেজ করে যাওয়া আমার প্রয়োজন। '

গুরবাজ আরও বলেন, 'আমি আফগানিস্তানে গিয়েছিলাম এবং যখন ফিল সল্ট চলে যাচ্ছিলেন তখন এখান থেকে একটা কল পাই। তারা আমাকে মেসেজ করেছিল, "গুরবাজ, আমাদের প্রয়োজন তোমাকে এবং আমাদের জন্য তোমার প্রতিক্রিয়া কী?" আমি বলেছি- হ্যাঁ, আমি আসব। ' 

news24bd.tv/কেআই