এমপি আনারের মরদেহ দেখার অপেক্ষায় নেতাকর্মীরা

এমপি আনারের মরদেহ দেখার অপেক্ষায় নেতাকর্মীরা

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য ও কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ারুল আজিম আনারের মরদেহ আসার অপেক্ষায় রয়েছেন দলীয় নেতাকর্মীরা।

গতকাল বুধবার (২৩ মে) দুপুরে এমপি আনার হত্যাকাণ্ডের শিকার হয়েছে এ ঘটনা শোনার পর থেকেই কালীগঞ্জ ভূষণ সড়কে এমপি আনারের বাড়ির সামনে ভিড় করছেন জেলার বিভিন্ন প্রান্ত থেকে আসা দলীয় নেতাকর্মীরা।

রাখালগাছী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান মহিদুল ইসলাম বলেন, এমপি মহোদয়ের মৃত্যুর খবরে আমরা স্তব্ধ হয়ে পড়েছি। এলাকাবাসীর একটাই দাবি, তার মরদেহ দ্রুত দেশে এনে আমদেরকে দেখার সুযোগ করে দেওয়া হোক।

কালীগঞ্জ সরাকারি মাহতাবউদ্দিন ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক সুব্রত কুমার নন্দী বলেন, আনার ভাই অনেক ভালো মানুষ ছিলেন। তার মতো একজন ব্যক্তিকে সন্ত্রাসীরা এভাবে কেনো হত্যা করলো?

এমপি আনারের ভাই ইমান আলী বলেন, আমার ভাইয়ের মরদেহ দ্রুত দেশে এনে দাফন-কাফনের ব্যবস্থা করে দেওয়া হোক।

কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র আশরাফুল আলম বলেন, আমরা এখন আর কিছুই চাচ্ছি না। শুধু একটাই চাওয়া এমপি মহোদয়ের মরদেহ অতি দ্রুত আমাদের মাঝে ফিরিয়ে দেওয়া হোক।

অন্তত তার মৃতমুখটা তো দেখতে পাবো।

উল্লেখ্য, ঝিনাইদহ-৪ আসনের সরকার দলীয় সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার গত ১২ মে চিকিৎসার জন্য দর্শনা স্থলবন্দর দিয়ে ভারতে যান। এরপর থেকেই নিখোঁজ ছিলেন তিনি। এরপর গতকাল দুপুরে পুলিশ জানায় কলকাতার একটি আবাসিক এলাকার ভবনে এমপি আনারকে হত্যা করা হয়েছে।

news24bd.tv/SHS

এই রকম আরও টপিক