মাদারীপুরে তুচ্ছ ঘটনায় দুই গ্রুপের ঘণ্টাব্যাপী সংঘর্ষ, আহত ১৫

মাদারীপুরে তুচ্ছ ঘটনায় দুই গ্রুপের ঘণ্টাব্যাপী সংঘর্ষ, আহত ১৫

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুর শহরের ডিসি ব্রিজ এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে দেশীয় অস্ত্র নিয়ে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। দুই গ্রুপের এই সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছে বলে জানা যায়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

জানা যায়, মাদারীপুর শহরের ডিসি ব্রিজ এলাকায় রিকশার সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লাগাকে কেন্দ্র করে দুই যুবকের মধ্যে কথা কাটাকাটি হয়।

তার প্রায় আধঘণ্টা পরে সন্ধ্যা ৭টার দিকে ১ নং শকুনি সড়ক ও ২ নং শকুনি সড়কের লোকদের মাঝে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় দুই পক্ষের লোকজন দেশীয় অস্ত্র, ঢাল- সুরকি নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এক ঘণ্টার বেশি সময় জুড়ে এ ধাওয়া পাল্টা ধাওয়ায় দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

প্রত্যেকদর্শী মারুফ হোসেন বলেন, প্রায় দেড় ঘণ্টা দুই গ্রুপের মধ্য ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরিস্থিতি খুব খারাপ ছিল। পুলিশ আসলেও তাদের এ ঘটনা নিয়ন্ত্রণ করতে হিমশিম খেতে হয়।

রাহাত হোসেন নামে এক যুবক বলেন, এমন মারামারি দুই-চার বছরে দেখিনি। শহরে ঢাল সুরকি নিয়ে মারামারি হয় এইবার দেখলাম। শহরের আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া দরকার।

মাদারীপুর সদর থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এইচ এম সালাহ উদ্দিন বলেন, শহরের ডিসি ব্রিজ এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষ হয়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।

news24bd.tv/SHS