বান্দরবানে গুলিতে দুই কেএনএ সদস্য নিহত

বান্দরবান।

বান্দরবানে গুলিতে দুই কেএনএ সদস্য নিহত

অনলাইন ডেস্ক

বান্দরবান সদর উপজেলার শ্যারনপাড়ায় আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনীর অভিযানে গুলিবিদ্ধ হয়ে কেএনএর দুই সদস্য নিহত হয়েছে। তবে এ বিষয়ে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) থেকে কোনো বক্তব্য পাওয়া যায়নি।

বান্দরবান জেলা পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার রায়হান কাজেমী জানান, গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে সদর উপজেলার শ্যারনপাড়ায় এ ঘটনা ঘটে। নিহতদের পরনে ‘কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ)’ সামরিক শাখা ‘কুকি-চিন ন্যাশনাল আর্মির (কেএনএ)’ ইউনিফর্ম ছিল।

নিহতরা হলো শ্যারনপাড়ার লাল নু বম (২২) এবং পাশের বেথানীপাড়ার থাং পুই বম (১৪)। বিকেলে কড়া পুলিশ পাহারায় মরদেহ ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতাল মর্গে নিয়ে আসা হয়।  

পুলিশ জানায়, ‘কেএনএ’ সদস্যদের অবস্থান সম্পর্কে নিশ্চিত হয়ে আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনীর একটি দল শ্যারনপাড়া এলাকায় যায়। আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনীর সদস্যদের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা তাঁদের লক্ষ্য করে গুলি ছোড়ে।

এ সময় আত্মরক্ষার্থে আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনীর সদস্যরা পাল্টা গুলি ছুড়লে ঘটনাস্থলেই দুজন নিহত হয়। পরে স্থানীয় লোকজনের সহায়তায় গুলিবিদ্ধ মরদেহগুলো উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করে আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনী।

অতিরিক্ত পুলিশ সুপার রায়হান কাজেমী আরো জানান, ময়নাতদন্ত শেষে কোনো স্বজন পাওয়া গেলে মরদেহ তাদের কাছে হস্তান্তর করা হবে। কেউ মরদেহ নিতে না এলে পৌরসভার মাধ্যমে বেওয়ারিশ হিসেবে দাফনের ব্যবস্থা করা হবে।

news24bd.tv/DHL