গরুর হাটে চাকরি প্রসঙ্গে যা বললেন ডিপজল

গরুর হাটে চাকরি প্রসঙ্গে যা বললেন ডিপজল

অনলাইন ডেস্ক

সম্প্রতি অনুষ্ঠিত বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন ঘিরে আলোচনা তুঙ্গে। বেশ কয়েকদিন ধরেই আলোচনা-সমালোচনা চলছে চলচ্চিত্র শিল্পী সমিতির নবনির্বাচিত মিশা-ডিপজল পরিষদ নিয়ে। যার কারণ চিত্রনায়িকা নিপুণ আক্তার। ২০২৪-২০২৬ মেয়াদের নির্বাচন নিয়ে আদালতের দারস্থ হয়েছেন তিনি।

 

সম্প্রতি শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর বলেছেন, শিল্পী সমিতির সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন ডিপজল শিল্পীদের গাবতলী গরুর হাটে চাকরি দেবেন। এমন সংবাদ কয়েকটি গণমাধ্যমে প্রকাশিত হয়েছে। এরপর থেকেই নানা মহলে বিষয়টি নিয়ে সমালোচনা শুরু হয়েছে। তবে বিষয়টি নিয়ে এবার মুখ খুলেছেন ডিপজল।

ডিপজল বলেন, এ কথা আমি কেন বলব! একজন শিল্পী হয়ে আরেকজন শিল্পীকে কি এমন কথা বলতে পারি? এ ধরনের কথা অবাস্তব ও অবান্তর।

তিনি বলেন, আমার বরাত দিয়ে মিশা বা অন্য কেউ ‘গরুর হাটে চাকরি দেব’ বলে যে কথা বলা হয়েছে, তার তীব্র প্রতিবাদ ও নিন্দা আমি করছি। আমার সাথে এ ব্যাপারে কারও কোনো কথা হয়নি। ফলে যে কথাটি বলা হয়েছে, তা আমার নয়। এ ধরনের কথা অন্তত আমি বলতে পারি না। শিল্পীদের জায়গা শিল্পে, সিনেমায়। সেখানেই তার জায়গা, অন্য কোথাও নয়। আমি যদি পারি, সে জায়গায় সুযোগ করে দিতে, তাহলে তাই করব। অতীত থেকে শুরু করে এখনও আমি আমার সিনেমায় শিল্পীদের সুযোগ করে দিয়েছি, দিচ্ছি, ভবিষ্যতেও দেব। শিল্পীদের নিয়ে এর বাইরে কিছু ভাবি না।

ডিপজল বলেন, আমি খুবই মর্মাহত হয়েছি, আমার বরাত দিয়ে যে কথা বলা হয়েছে। যারা এ কথা বলেছে, এর দায় তাদের। তারা এ ধরনের চিন্তা করতে পারে। আমি করি না। আমি সবসময়ই শিল্পীদের পেশাগত কাজের পাশে ছিলাম, আছি, ভবিষ্যতেও থাকব। এর বাইরে তাদের নিয়ে অন্য কোনো চিন্তা করি না।

news24bd.tv/TR