এমপি আনারের লাশের টুকরোর খোঁজে খালে জাল নিয়ে পুলিশ

এমপি আনারের লাশের টুকরোর খোঁজে খালে জাল নিয়ে পুলিশ

অনলাইন ডেস্ক

খুনের শিকার এমপি আনোয়ারুল আজীম আনারের লাশের টুকরোর সন্ধান পেতে জলাশয়ে জাল ফেলা হচ্ছে। আনার হত্যা মামলায় গ্রেপ্তার সন্দেহভাজন ব্যক্তি কসাই জিহাদ হাওলাদারকে জিজ্ঞাসাবাদ করেই জানা যায় ভাঙ্গড়ের কৃষ্ণমাটি এলাকায় সেই লাশের টুকরো ফেলা হয়েছিল।

বৃহস্পতিবার রাত থেকে দফায় দফায় চলছে এ তল্লাশি অভিযান।

এছাড়াও শুক্রবার বিকেলে জিহাদকে নিয়ে বিভিন্ন জায়গায় তল্লাশি অভিযান চালানো হয়।

পশ্চিমবঙ্গ পুলিশের গোয়েন্দা দপ্তর সিআইডি সূত্র জানায়, লাশের সন্ধানে কৃষ্ণমাটি এলাকার জিরানগাছা বাগজোলা খালে নামে কলকাতা পুলিশের দুর্যোগ মোকাবিলা বাহিনীর সদস্যদের। কিন্তু তারপরেও খুঁজে পাওয়া যায়নি লাশের টুকরো। এবার লাশের সন্ধানে ওই খালে জাল ফেলা হয়।  এদিন স্থানীয় সময় বেলা সাড়ে ১২টা থেকে শুরু হয় তল্লাশি অভিযান।

কিন্তু এখনো পর্যন্ত সফলতা পায়নি তদন্তকারী কর্মকর্তারা।

সিআইডি জানায়, গ্রেপ্তার কসাই জিহাদকে সঙ্গে নিয়ে নিউ টাউনের সেই অভিজাত সঞ্জিভা গার্ডেনের 'বিইউ-৫৬' ডুপ্লেক্স ফ্ল্যাটে গিয়ে খুনের ঘটনার পুনঃনির্মাণ করতে পারে।

উল্লেখ্য, শুক্রবার কসাই জিহাদকে হাওলাদারকে উত্তর ২৪ পরগনা জেলার বারাসত জেলা ও দায়রা আদালতে তোলা হলে ১২ দিনের সিআইডি হেফাজতের নির্দেশ দেওয়া হয়। এর আগে বৃহস্পতিবারই বাংলাদেশ সীমান্তবর্তী পশ্চিমবঙ্গের বনগাঁর গোপালনগর এলাকা থেকে জিহাদকে গ্রেপ্তার করে সিআইডি।

অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৬৪ (হত্যার উদ্দেশ্যে অপহরণ। ), ৩০২ (অপরাধমূলক নরহত্যা। ), ২০১ (তথ্য-প্রমাণ লোপাট) এবং ১২০বি (অপরাধমূলক ষড়যন্ত্র)- এই চার জামিন অযোগ্য ধারায় মামলা দেওয়া হয়।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক