ব্রাদার্সের বিপক্ষে শেখ রাসেলের দুর্দান্ত জয়

শেখ রাসেল ক্রীড়া চক্র

ব্রাদার্সের বিপক্ষে শেখ রাসেলের দুর্দান্ত জয়

অনলাইন ডেস্ক

তিন ম্যাচ ধরে অপরাজিত থাকা শেখ রাসেল ক্রীড়া চক্র তাদের জয়ের ধারাবাহিকতা বজায় রেখেছে আজও। শনিবার (২৫ মে) ব্রাদার্সের বিপক্ষে তারা জয় তুলে নিয়েছে ৩-২ ব্যবধানে।

আর এতেই ১৭ ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে উঠে এসেছে টেবিলের ষষ্ঠস্থানে। শেখ রাসেলের কাছে এই হারে ৭ পয়েন্ট নিয়ে অবনমন নিশ্চিত হয়ে গেল ব্রাদার্সের।

আগামী মৌসুমে আবারও চ্যাম্পিয়নশিপ লিগে খেলবে গোপীবাগের দলটি।

রাজশাহীর মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে রাসেলের বিপক্ষে অবশ্য ভালোই লড়াই করেছে ব্রাদার্স। ম্যাচের ষষ্ঠ মিনিটে এলিটা কিংসলের গোলে শুরুতে এগিয়ে যায় তারাই। কিন্তু ম্যাচের ৯-১১, এই তিন মিনিটের মধ্যে সুমন রেজা ও আহরোর উমারজানোভের লক্ষ্যভেদে ম্যাচে এগিয়েও যায় শেখ রাসেল।

যদিও ব্রাদার্স ম্যাচে ফিরতে খুব বেশি সময় নেয়নি। ১৮ মিনিটে আবারও লক্ষ্যভেদ করেন কিংসলে। তবে ব্রাদার্স দ্রুতই গোল হজম করে বসে। ৩১ মিনিটে চন্দন রায় ফের এগিয়ে নেন শেখ রাসেলকে।

মধ্যবিরতি থেকে ফিরে দুই দলই দশজনের দলে পরিণত হয়। একটি ফাউলকে কেন্দ্র করে তর্কে জড়িয়ে লাল কার্ড দেখেন রাসেলের ভ্যালেরি স্টেপানেনকো এবং ব্রাদার্সের আকমল হোসেন। শেখ রাসেল অবশ্য শেষ পর্যন্ত ব্যবধান ধরে রেখে জয় নিয়ে ফিরেছে।

অন্যদিকে সপ্তদশ রাউন্ডেও ৩২ পয়েন্ট নিয়ে দ্বিতীয়স্থান ধরে রেখেছে মোহামেডান। আজ তারা শেখ জামালকে হারিয়েছে ৩-১ ব্যবধানে।

গোপালগঞ্জে সোলেমানে দিয়াবাতে দলকে এগিয়ে নেওয়ার পর ব্যবধান দ্বিগুণ করেন ইমানুয়েল সানডে। শেষদিকে দিয়াবাতে ব্যবধান আরও বাড়ান। অতিরিক্ত সময়ে স্পট কিক থেকে শেখ জামালের ব্যবধান কমিয়েছেন শোকরুকবেক খোলমাতোভ।

আরেকদিকে মুন্সিগঞ্জে প্রত্যাবর্তনের গল্প লিখে জিতেছে আবাহনী। ৮০ মিনিট পর্যন্ত চট্টগ্রাম আবাহনীর বিপক্ষে দুই গোলে পিছিয়ে থাকলেও শেষ ১০ মিনিটে স্টুয়ার্ট কর্নেলিয়াসের হ্যাটট্রিকে আকাশি-নীলদের জয় ৩-২ ব্যবধানে। আর এতে করেই মোহামেডানের সমান পয়েন্ট নিয়ে লিগ রানার্স-আপ হওয়ার আশা জিইয়ে রাখলো আবাহনী। সেক্ষেত্রে লিগের শেষ ম্যাচে তাদের হারাতে হবে মোহামেডানকে।

news24bd.tv/SC