যে কারণে গ্রেপ্তার হন পপ গায়িকা নিকি মিনাজ

যে কারণে গ্রেপ্তার হন পপ গায়িকা নিকি মিনাজ

অনলাইন ডেস্ক

ড্রাগ পাচারের অভিযোগে বিখ্যাত পপ গায়িকা নিকি মিনাজকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার আমস্টারডাম শিফল বিমানবন্দরে মাদকের সন্দেহে তাকে গ্রেপ্তার করে আমস্টারডাম পুলিশ।  পরে জরিমানা দিয়ে সেখান থেকে বের হন তিনি। যে কারণে ম্যানচেস্টারে কনসার্টে পৌঁছাতে পারেননি গায়িকা।

এটে ক্ষোভ প্রকাশ করেছেন তার ভক্তরা।

প্রায় ২০ হাজার লোক আড়াই ঘণ্টা ধরে ভেন্যুতে অপেক্ষার পর এ বাতিলের ঘোষণা আসে। পূর্বঘোষণা ছাড়া কনসার্ট বাতিল করায় বিরক্তি ও ক্ষোভ জানান তারা। নিকি মিনাজ ভক্তদের সঙ্গে অন্যায় করেছেন এমন মন্তব্যও করেন অনেকে।

নিকি নিজেই তাঁর ইনস্টাগ্রামে লাইভ ভিডিও শেয়ার করেছেন। যেখানে পুলিশকে নিকির জিনিসপত্র তল্লাশি করতে দেখা যায়। ভাইরাল ভিডিওতে, তাঁকে পুলিশি জেরার মধ্যেও পড়তে দেখা গেছে। সোশ্যাল মিডিয়া নিকি মিনাজের ভাইরাল ভিডিও নিয়ে এখন তোলপাড়।

ভাইরাল ভিডিওতে দেখা যায়, নিকি বিমানবন্দর থেকে বেরিয়ে আসার সঙ্গে সঙ্গে তার লাগেজ পুনরায় চেক করতে চায় পুলিশ এবং পুলিশ অফিসার তাঁকে থানায় যেতে বলেন। কিন্তু র‍্যাপার বার বার বিষয়টি প্রত্যাখ্যান করলেও পুলিশ শোনেনি তাঁর কোনও কথা। পুলিশ তার লাগেজ চেক করতে চায়। এরপর তাঁকে পুলিশ বার বার পুলিশ ভ্যানে বসতে বললে, নিকি বলেন, তার আইনজীবী না আসা পর্যন্ত সে কোথাও যাবে না।

ভিডিও ভাইরাল হতেই ভক্তরা নিক্কির জন্য উদ্বেগ প্রকাশ করেছেন এবং হ্যাশট্যাগ #FreeNICKI টুইটারে ট্রেন্ড করছে।

তবে এই ঘটনায় সোশ্যাল মিডিয়ায় নিকিকে কেউ সমর্থন দিয়েছেন আবার কেউ বিরূপ মন্তব্য করেছেন। একজন লিখেছেন, “ওকে ছেড়ে দিন, তিনি এটি করতে পারেন না,” অপরজন লিখেছেন, “এর পিছনে থাকা ব্যক্তিকে গ্রেফতার করুন, এটি একটি ষড়যন্ত্র। ” তৃতীয় জন লিখেছেন, “মাদক চোরাচালানের জন্য নিকির নাম থাকার কথা নয়। ”

আরেকজন বলেছেন, “কেন সেলিব্রিটিরা সবসময় মনে করেন যে তারা আইনের ঊর্ধ্বে?”  

news24bd.tv/TR