কেকেআর ফাইনালে, শাহরুখ কি মাঠে যাবেন?

কেকেআর ফাইনালে, শাহরুখ কি মাঠে যাবেন?

অনলাইন ডেস্ক

আইপিএল এর ফাইনাল খেলা আজ (রোববার) বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হবে। আমদাবাদে কেকেআর বনাম সানরাইজার্স হায়দরাবাদ কোয়ালিফায়ার ওয়ান ম্যাচ দেখতে গিয়ে অসুস্থ হয়ে পড়েছিলেন শাহরুখ খান। কেকেআর মালিককে ভর্তি করা হয়েছিল আমদাবাদের কেডি হাসপাতালে। চিকিৎসকেরা জানিয়েছিলেন, প্রবল গরমে ডিহাইড্রেশনের শিকার হয়েছেন বলিউডের বাদশা।

রোববার চেন্নাইয়ের এম এ চিদম্বরম স্টেডিয়ামে আইপিএল ফাইনালে থাকতে পারবেন তো বাজিগর? তিনি না থাকা মানে যে কেকেআরের ঝাঁঝটাই কমে যাবে বেশ খানিকটা।

তবে অসংখ্য ভক্ত-অনুরাগীরা আশ্বস্ত হতে পারেন একটি খবরে, সব কিছু ঠিকঠাক থাকলে কেকেআর বনাম সানরাইজার্স হায়দরাবাদ আইপিএল ফাইনালে মাঠে হাজির থাকছেন শাহরুখ। সঙ্গে কন্যা সুহানা, ছোট ছেলে আব্রাম-সহ প্রায় পুরো দল।

জানা গেছে, তিনি এখন সুস্থ।

দলকে বাজিগর জানিয়ে দিয়েছেন, 'ম্যায় হুঁ না...'। তাঁর জন্য চেন্নাইয়ে কেকেআরের টিমহোটেলে ঘর বুক করে রাখা আছে। নাইট শিবির থেকে খোলাখুলি কিছু বলা হচ্ছে না এখনও। তবে বিশ্বস্ত সূত্রের খবর, চেন্নাইয়ে থাকছেন 'এসআরকে'।

উল্লেখ্য, ২০১২ সালে যে মাঠে চেন্নাই সুপার কিংসকে হারিয়ে প্রথমবার আইপিএল জয়ের স্বাদ পেয়েছিল কেকেআর, রোববার সেই মাঠেই ফের এক আইপিএল ফাইনালে নামছেন নাইটরা। সেবার কালো টি শার্ট পরে শাহরুখ ম্যাচ দেখতে গিয়েছিলেন।

news24bd.tv/TR   
 

এই রকম আরও টপিক