বাবা হত্যার প্রমাণ চান এমপিকন্যা ডরিন

বাবা হত্যার প্রমাণ চান এমপিকন্যা ডরিন

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য ও কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ারুল আজীম আনারকে খুনের ঘটনা এখনও পর্যন্ত বিশ্বাস করতে পারছেন না এমপিকন্যা মুমতারিন ফেরদৌস ডরিন।

আজ রোববার(২৬ মে) দুপুরে কালীগঞ্জের নিজ বাড়ির সামনে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।

ডরিন বলেন, আমার বাবার ব্যবহৃত শার্ট-প্যান্ট, জুতা, হাতের দুটি আংটি, ব্র্রেসলেট, চশমা ও পকেটে থাকা চিরুনির কিছু একটা প্রমাণস্বরূপ আমাদেরকে দেখাতে হবে। তার ব্যবহৃত আরও অনেক জিনিস ছিল।

কিছু না কিছু একটা তো পাওয়া যাবেই। তা না হলে আমার বাবার শরীরের এক টুকরো মাংস ডিএনএ টেস্টের মাধ্যমে প্রমাণ হিসেবে আমাকে দিতে হবে। আমি বিশ্বাস করবো কীভাবে যে আমার বাবাকে হত্যা করা হয়েছে।

তিনি আরও বলেন, পুলিশ কর্মকর্তারা বলছেন যে, শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়েছে।

পরে ছুরি বা চাকু কিছু একটা দিয়ে আমার বাবার শরীরের চামড়া ছাড়ানো হয়। তবে এখন পর্যন্ত হত্যাকাণ্ডে ব্যবহৃত কোনো কিছুই উদ্ধার করতে পারেননি তারা।

উল্লেখ্য, গত ১২ মে চিকিৎসার জন্য ঝিনাইদহের কালীগঞ্জ থেকে চুয়াডাঙ্গার দর্শনা সীমান্ত দিয়ে ভারতে যান সংসদ সদস্য আনার। ওঠেন পশ্চিমবঙ্গে বরাহনগর থানার মন্ডলপাড়ার লেনে গোপাল বিশ্বাস নামে এক বন্ধুর বাড়িতে। পরদিন ডাক্তার দেখানোর কথা বলে ওই বাড়ি থেকে বের যান। এরপর থেকেই রহস্যজনকভাবে নিখোঁজ ছিলেন আনার।

এরপর বুধবার খবর ছড়ায়, কলকাতার পার্শ্ববর্তী নিউটাউন এলাকায় বহুতল সঞ্জিভা গার্ডেন নামে একটি আবাসিক ভবনের বিইউ ৫৬ নম্বর রুমে খুন হয়েছেন এমপি আনার।

news24bd.tv/SHS

এই রকম আরও টপিক