ঠাকুরগাঁওয়ে নির্যাতন করে শিশুর ভিডিও ধারণ, ৩ কিশোর গ্রেপ্তার

ঠাকুরগাঁওয়ে নির্যাতন করে শিশুর ভিডিও ধারণ, ৩ কিশোর গ্রেপ্তার

ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁও পৌর শহরের পূর্ব গোয়ালপাড়ায় এক শিশু (৮) কে মারপিট, জোর করে মুখে সিগারেট ঢুকিয়ে দেওয়া ও পুরুষাঙ্গের সাথে ইট বেধে মোবাইল ফোনে ভিডিও ধারণের অপরাধে তিনজন কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (২৬ মে) রাত ৮টা ৪০ মিনিটে বিষয়টি নিশ্চিত করেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম ফিরোজ ওয়াহিদ। তিনি জানান, গতকাল শনিবার (২৫ মে) বিকালে অভিযোগের প্রেক্ষিতে তিনজন কিশোরকে গ্রেপ্তার করা হয় এবং রোববার (২৬ মে) আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

তার আগে ভুক্তভোগী ওই শিশুর পিতা বাদি হয়ে ৪ কিশোর গ্যাংয়ের সদস্যের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা আরও চার থে‌কে পাঁচজনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন।

অভিযোগের প্রেক্ষিতে জানা যায়, ভুক্তভোগী আট বছর বয়সের ওই শিশু পৌর শহরের শাপলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী। গত ১৯ মে সে বিদ্যালয়ের মাঠে খেলা করছিল। গ্রেপ্তার হওয়া এক কিশোর ওই শিশুকে বিদ্যালয়ের মাঠ থেকে পাশের ফাঁকা একটি স্থানে নিয়ে গিয়ে অপর আসামিদের সঙ্গে শিশুটিকে উত্যক্ত করতে থাকে এবং মারপিট করে মুখে সিগারেট ঢুকিয়ে দেয়।

এক পর্যায়ে শিশুটি বাড়ি চলে যেতে চাইলে কিশোর গ্যাংয়ের সদস্যরা তার প্যান্ট খুলে শিশুটির পুরুষাঙ্গের সাথে ইট ঝুলিয়ে দেয়।

এ সময় তারা মোবাইল ফোনে সেই ভিডিও ধারণ করে। আশপাশের মানুষজন বিষয়টি বুঝতে পারলে গ্যাংয়ের সদস্যরা সেখান থেকে পালিয়ে যায়।

পরে ঘটনা‌টি শিশুটি তার পরিবারকে জানালে কিশোর গ্যাংয়ের সদস্যরা বিচার-মীমাংসার জন্য প্রস্তাব দিলে বৈঠকের সিদ্ধান্ত হয়। পরবর্তীতে বৈঠকে আসা মানুষজনের উপরে চড়াও হয়ে কিশোর গ্যাংয়ের সদস্যরা মারপিট করে। এতে আহত হন বেশ কয়েকজন।

ওসি এবিএম ফিরোজ ওয়াহিদ বলেন, মামলা হওয়ার পরে তিনজন কিশোর আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। তারা অপরাধের কথা স্বীকার করেছে ও তাদের কাছে ধারণকৃত ওই ভিডিওটি পাওয়া গেছে। এছাড়া বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান পরিচালনা করা হচ্ছে।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক