এবার খুলনাকে উড়িয়ে ঢাকার বিশাল জয়

ছবি সংগৃহীত

এবার খুলনাকে উড়িয়ে ঢাকার বিশাল জয়

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

এবারের আসরের অন্যতম শক্তিশালী দল ঢাকা ডায়নামাইটস। টুর্নামেন্টে খেলতে নেমেও সে কথারই প্রমাণ দিলো তারা। নিজেদের শুরুর দুই ম্যাচেই প্রতিপক্ষকে পাত্তাই দিল না ঢাকা।

প্রথম ম্যাচে রাজশাহী কিংসের বিপক্ষে ৮৩ রানে জয়ের পর আজ (মঙ্গলবার) নিজেদের দ্বিতীয় ম্যাচে খুলনা টাইটানসকে ১০৫ রানের বিশাল ব্যবধানে হারিয়েছে সাকিব আল হাসানের দল।

ঢাকার করা ১৯২ রানের জবাবে খুলনার ইনিংস থেমেছে মাত্র ৮৭ রানে।

ব্যাট হাতে ঢাকার পক্ষে আবারো বাজিমাত করেছেন আফগান ওপেনার হযরতউল্লাহ জাজাই। মাত্র ২৫ বলে করেছেন আসরে নিজের দ্বিতীয় ফিফটি। ৩ চারের সঙ্গে ৫ ছক্কার মারে খেলেছেন ৫৭ রানের ইনিংস।

পরে বল হাতে ভেলকি দেখিয়েছেন দুই স্পিনার সুনিল নারিন এবং সাকিব আল হাসান। অধিনায়ক সাকিব নিয়েছেন ৩ উইকেট, নারিনের ঝুলিতে গিয়েছে ২টি উইকেট।

রান তাড়া করতে নেমে শুরু থেকেই খুলনাকে চেপে ধরে ঢাকা। ইনিংসের দ্বিতীয় ওভারেই আগের ম্যাচে ফিফটি করা পল স্টার্লিংকে ফেরান সাকিব। আক্রমণাত্মক মেজাজে শুরু করা জুনায়েদ সিদ্দিকীকে আউট করেন নাইরন। মাত্র ১৬ বলে ৩১ রান করেন জুনায়েদ।

এরপর আর কেউই তেমন বলার মতো রান করতে পারেননি। নাজমুল হোসেন শান্ত ১৩ এবং আরিফুল হক অপরাজিত ১৯ রান ব্যতীত আর কেউ দুই অঙ্কেও যেতে পারেননি। আমেরিকান পেসার আলি খান ইনজুরিতে পড়ায় ১৩ ওভার শেষে ৮৭ রানের মাথায় ৯ম উইকেট হারাতেই থেমে যায় খুলনার ইনিংস।


NEWS24▐ Kamrul 

সম্পর্কিত খবর