চুয়াডাঙ্গায় চলন্ত মোটরসাইকেলে ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে জখম

চুয়াডাঙ্গায় চলন্ত মোটরসাইকেলে ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে জখম

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলী ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নানকে (৬৫) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।

আজ মঙ্গলবার (২৮ মে) সকাল ১০টার দিকে দর্শনা-জীবননগর সড়কের মোল্লাবাড়ি এলাকায় চলন্ত মোটরসাইকেলে তার ওপর হামলার ঘটনা ঘটে। অবস্থা গুরুতর হওয়ায় তাকে এয়ার অ্যাম্বুলেন্সযোগে ঢাকায় নেওয়া হয়েছে।

ইউপি চেয়ারম্যার আব্দুল হান্নানের চাচাতো ভাই এনামুল হক বলেন, দর্শনায় ব্যক্তিগত কাজ শেষে মোটরসাইকেলে উথলী ইউনিয়ন পরিষদে ফিরছিলেন আব্দুল হান্নান।

পথে মোল্লাবাড়ি এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলে থাকা দুই দুর্বৃত্ত ধারালো অস্ত্র দিয়ে তার পিঠে আঘাত করে পালিয়ে যায়।

উথলী ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ নয়ন হোসেন বলেন, আব্দুল হান্নান জখম অবস্থায় মোটরসাইকেল চালিয়ে ইউনিয়ন পরিষদে পৌঁছালে স্থানীয়রা তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসা হয়। হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন তার অবস্থা গুরুতর।

হামলার খবর পেয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে আসেন চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য আলী আজগার টগর, চুয়াডাঙ্গার পুলিশ সুপার আরএম ফয়জুর রহমান, দামুড়হুদা উপজেলা চেয়ারম্যান আলী মুনছুর বাবুসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক ডা. শাপলা খাতুন বলেন, আব্দুল হান্নানের পিঠে গভীর ক্ষত রয়েছে। অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢাকায় নেয়ার পরামর্শ দেয়া হয়েছে। বেলা দুইটার দিকে এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম জাবীদ হাসান বলেন, ঘটনা জানার পর থেকে দুর্বৃত্তদের ধরতে অভিযান শুরু করা হয়েছে। কেন ইউপি চেয়ারম্যানের ওপর হামলার ঘটনা ঘটেছে তা এখনও জানা যায়নি।

news24bd.tv/SHS

এই রকম আরও টপিক