খোলামেলা দৃশ্যে আপত্তি, শাবানাকে যা বলেছিলেন শশী কাপুর  

খোলামেলা দৃশ্যে আপত্তি, শাবানাকে যা বলেছিলেন শশী কাপুর  

অনলাইন ডেস্ক

একসঙ্গে জুটি বেঁধে বহু সিনেমায় অভিনয় করেছেন প্রয়াত শশী কাপুর এবং জনপ্রিয় অভিনেত্রী শাবানা আজমি। শশী কাপুরের সঙ্গে একটি ছবিতে খোলামেলা দৃশ্যে অভিনয় করতে গিয়ে অন্য রকম অভিজ্ঞতার শিকার হয়েছিলেন তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে এ বিষয় নিয়ে মুখ খুলেছেন বর্ষীয়ান এই অভিনেত্রী।

১৯৭৬ সালে মুক্তি পায় শশী ও শাবানা অভিনীত ছবি ‘ফকিরা’।

এই ছবিতেই একটি সাহসী দৃশ্যে অভিনয় করতে রাজি ছিলেন না অভিনেত্রী।

শাবানা বলেন, ‘আমার তখন বয়স কম। চোখে জল এসে যায় এবং আমি সেট ছেড়ে বেরিয়ে যাই। কারণ, ওই দৃশ্যে আমার অভিনয় করতে ইচ্ছা করছিল না।

ছবিতে ‘দিল মে তুঝে বইঠা কর’ গানটির দৃশ্যায়ন চলছিল। সেখানেই পরিচালক একটি সাহসী দৃশ্য দাবি করেন শাবানার থেকে। কিন্তু তিনি রাজি হননি। তারপরই শাবানার উদ্দেশে শশী বলেন, ‘যখন তোমার মাকে বলেছিলে যে তুমি অভিনেত্রী হতে চাও, তখন এই জিনিসগুলো মনে হয়নি? বোকা মেয়ে!’

তবে একই সঙ্গে শাবানা জানান, ৯ বছর বয়স থেকে তিনি শশীর অনুরাগী ছিলেন। অভিনেত্রী আরও জানান, ছোটবেলায় পৃথ্বীরাজ কাপুর ছিলেন শাবানাদের প্রতিবেশী। প্রতি রোববার সেখানে পরিবার নিয়ে হাজির হতেন শশী। আর শাবানা হাতখরচের টাকা বাঁচিয়ে কেনা শশীর সাদা-কালো ছবি নিয়ে গিয়ে অভিনেতাকে দিয়ে স্বাক্ষর করিয়ে নিয়ে আসতেন। তাই পরবর্তী জীবনে শশীর মতো তারকার সঙ্গে অভিনয় করাটা শাবানার কাছে জীবনের অন্যতম প্রাপ্তি।

news24bd.tv/TR   

 

এই রকম আরও টপিক