তৃপ্তি নিয়েই মৌসুম শেষ বসুন্ধরা কিংসের

তৃপ্তি নিয়েই মৌসুম শেষ বসুন্ধরা কিংসের

অনলাইন ডেস্ক

ট্রেবল জিতে আগেই পূর্ণতা পেয়েছে বসুন্ধরা কিংস। এবার জয় দিয়ে মৌসুমের শেষটাও রাঙিয়ে রাখল ক্লাবটি। বুধবার বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ফুটবলের শেষদিনে শেখ রাসেলের বিপক্ষে শুরুতে পিছিয়ে পড়েও ৩-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়েন অস্কার ব্রুজোনের শিষ্যরা।  

কিংস অ্যারেনায় অনুষ্ঠিত এই ম্যাচে মাত্র ১৩ মিনিটে এগিয়ে যায় শেখ রাসেল।

মিগেল ফিগেইরার ব্যাক পাস তপু বর্মণের পায়ে পৌঁছানোর আগেই দৌড়ে গিয়ে টোকা দিয়ে জায়গা তৈরি করে বলের দখল নেন ভজিসলাভ বালাবানোভিচ। এরপর বক্সে ঢুকে গোলরক্ষক মেহেদী হাসান শ্রাবণকে পরাস্ত করে জাল খুঁজে নেন সার্বিয়ান এই ফরোয়ার্ড। ওই এক গোলের লিড নিয়েই বিরতিতে যায় শেখ রাসেল।  

তবে বিরতি থেকে ফেরার পর গল্পটা শুধুই কিংসের।

দ্বিতীয়ার্ধের দুই মিনিটের মধ্যেই ম্যাচে সমতা ফেরায় কিংস। এমফন উদোর বাড়ানো পাস বক্সের ওপর থেকে বাম পায়ের মাপা শটে জাল খুঁজে নেন মিগেল। এরপর ৭৬ মিনিটে ব্যবধান বাড়ান রাকিব হোসেন। রফিকুল ইসলামের ক্রসে লাফিয়ে হেডে জাল খুঁজে নেন এই ফরোয়ার্ড। এবারের লিগে রাকিবের এটি দশম গোল, যা স্থানীয়দের মধ্যে সর্বোচ্চ।

পরের মিনিটেই ব্যবধান আরও বাড়ান বদলি নামা শেখ মোরসালিন। বল নিয়ে অনেক খানি দৌড়ে গিয়ে বক্সের বাইরে থেকে এই মিডফিল্ডারের গতির শট জড়িয়ে যায় জালে। চোট কাটিয়ে এদিন বদলি হিসেবে মাঠে নামেন রক্ষণভাগের খেলোয়াড় তারিক কাজী। বিশ্বকাপ বাছাইয়ে অস্ট্রেলিয়া ও লেবানন ম্যাচের আগে যা স্বস্তির খবরই।  

এদিকে, এ জয়ে ১৮ ম্যাচ শেষে ৪৫ পয়েন্ট নিয়ে লিগ শেষ করল কিংস। অপরদিকে, সমান ম্যাচে ৩৫ পয়েন্ট নিয়ে লিগ রানারআপ হয়েছে মোহামেডান। গতকাল আবাহনী লিমিটেডকে ২-১ গোলে হারিয়ে লিগে দ্বিতীয় হয় সাদা-কালোরা।

news24bd.tv/SHS