জনগণ হলো পানির মতো, তাদের সাথে মিশতে হবে: নানক

অনুষ্ঠানে কথা বলছেন বস্ত্র ও পাটমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক।

জনগণ হলো পানির মতো, তাদের সাথে মিশতে হবে: নানক

নিজস্ব প্রতিবেদক

বস্ত্র ও পাটমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, সবসময় জনগণের কাছে যেতে হবে। জনগণ হলো পানির মতো। তাদের সাথে মিশতে হবে। মানুষকে বাদ দিয়ে রাজনীতি হবে না।

শনিবার (১ জুন) নরসিংদী সার্কিট হাউজে জেলা আওয়ামী লীগ আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, আমরা যে টানা চারবার ক্ষমতায় এসেছি  সে পথ সহজ ছিল না। নানারকম ষড়যন্ত্র হয়েছে। কিন্তু জনগণের সমর্থন নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা এগিয়ে চলেছি।

তিনি আরও বলেন, যারা আওয়ামী লীগের দুর্দিন দেখেন নাই তারা বুঝবেন না আমাদের কতটা কঠিন সময় গিয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী  শেখ হাসিনা সেই নেত্রী যাকে ১৯ বার হত্যার চেষ্টা করা হয়েছে। আপনাদের ভালোবাসায় তিনি এখনো বেঁচে আছেন এবং গণমানুষের জন্য নিজেকে উৎসর্গ করেছেন।

কর্মীদের উদ্দেশ্যে নানক বলেন, আপনারা প্রতিদিন মাননীয় প্রধানমন্ত্রী কি বক্তৃতা দেন তা শুনবেন। প্রতিদিন পত্রিকা পড়বেন। বঙ্গবন্ধুর জীবনী পড়েন। নিজের মস্তিষ্ক কাজে লাগান।

নরসিংদী জেলা আওয়ামী লীগের সভাপতি জি এম তালেব হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের নরসিংদী-১ আসনের সংসদ সদস্য লে. কর্ণেল (অবঃ) মোহাম্মদ নজরুল ইসলাম হীরু, নরসিংদী-২ আসনের সংসদ সদস্য ও বস্ত্র ও পাট মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ডা. আনোয়ারুল আশরাফ খান দিলীপ, নরসিংদী -৩ আসনের সংসদ সদস্য সিরাজুল ইসলাম মোল্লা, সংরক্ষিত মহিলা আসন-৩৫ এর সংসদ সদস্য ফরিদা ইয়াসমিন প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন নরসিংদী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পীরজাদা কাজী মোহাম্মদ আলী। অনুষ্ঠানে নরসিংদী জেলা আওয়ামী লীগ ছাড়াও অন্যান্য অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

news24bd.tv/ab

এই বিভাগের পাঠকপ্রিয়