ভারতে বিয়ের অনুষ্ঠানে যাওয়ার পথে দুর্ঘটনা, ১৩ জনের মৃত্যু

সংগৃহীত ছবি

ভারতে বিয়ের অনুষ্ঠানে যাওয়ার পথে দুর্ঘটনা, ১৩ জনের মৃত্যু

অনলাইন ডেস্ক

ভারতে মধ্যপ্রদেশে ট্রাক্টর দিয়ে বানানো একটি ট্রলি উল্টে চার শিশু-সহ ১৩ জনের মৃত্যু হয়েছে। রাজগড় জেলার পিপলদি এলাকায় রোববার রাত ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে বলে এক প্রতিবেদনে জানিয়েছে এনডিটিভি।

রোববার রাতে মধ্য প্রদেশের রাজগড় জেলায় একটি ট্রাক্টর উলটে গিয়ে দুর্ঘটনাটি ঘটে। যাত্রীরা প্রত্যেকের রাজস্থানের বাসিন্দা বলে জানা গিয়েছে।

ইতিমধ্য়েই মধ্য প্রদেশের মুখ্যমন্ত্রী যোগাযোগ করেছেন রাজস্থান সরকারের সঙ্গে। মৃতদের মধ্যে রয়েছে চার শিশুও।

পুলিশ জানিয়েছে, রাজগড় জেলার পিপলোড়ি গ্রামের কাছে উলটে যায় ট্রাক্টরটি। সম্ভবত ওই ট্রাক্টরটিতে ৩০ থেকে ৫০ জন যাত্রী ছিলেন।

অনুমান করা হচ্ছে, এত যাত্রী থাকায় সম্ভবত নিয়ন্ত্রণ হারিয়েছিলেন চালক। সেই কারণেই ভয়াবহ এই দুর্ঘটনা ঘটে। যদিও আহত এক ব্যক্তি পুলিশকে জানিয়েছেন, চালক বেপরোয়াভাবে গাড়ি চালাচ্ছিলেন। এছাড়াও ট্রাক্টরে যাত্রী পরিবহণ ক্ষমতার চেয়ে বেশি মানুষ ছিলেন। সেই কারণে ঘটেছে এই দুর্ঘটনা।

আহতদের ভোপালের হামিদিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। মৃতের সংখ্য়া আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছিল। তবে হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, তা হওয়ার সম্ভাবনা এখন আর নেই। আহতদের অনেকেই বুকে ও মাথায় গুরুতর চোট পেলেও এখন বিপদমুক্ত অনেকেই।

এরই মধ্যে দুইজনকে ছেড়ে দেওয়া হয়েছে হাসপাতাল থেকে। এই ঘটনায় শোকপ্রকাশ করেছেন রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু। চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিলেন নাকি অন্য কোনও কারণে দুর্ঘটনাটি ঘটেছে, তা খতিয়ে দেখছে পুলিশ।

news24bd.tv/DHL