জল্পনার অবসান, রিয়ালে এমবাপ্পে

জল্পনার অবসান, রিয়ালে এমবাপ্পে

অনলাইন ডেস্ক

অবশেষে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে রিয়াল মাদ্রিদে যোগ দিচ্ছেন বিশ্বকাপজয়ী ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পে।  এমবাপ্পের রিয়ালে যোগ দেওয়া নিয়ে হয়েছে বহু নাটকীয়তা।

কিন্তু আগামী পাঁচ বছরের জন্য একান্তই রিয়ালের হয়ে মাঠ কাঁপাবেন এমবাপ্পে এমনটাই প্রত্যাশা করছে মাদ্রিদ সমর্থকরা। এদিকে রাতেই আনুষ্ঠানিক ঘোষণা আসবে বলে জানিয়েছিলেন কিলিয়ান এমবাপ্পে।

সংবাদমাধ্যম ইএসপিএন বলছে, ফরাসি এই ফরোয়ার্ডকে বছরে ১৫ মিলিয়ন ইউরো পারিশ্রমিক দেওয়া হবে। তাছাড়া সাইনিং বোনাস হিসেবে দেওয়া হবে ১৫০ মিলিয়ন ইউরো।

নিজের ইনস্টাগ্রাম একাউন্টে সাবেক রিয়াল তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর সাথে ছোটবেলায় তোলা একটি ছবি শেয়ার করেছেন এমবাপ্পে। সেখানে তিনি লিখেছেন, 'আমার একটি স্বপ্নপূরণ হয়েছে।

আমি অত্যন্ত আনন্দিত এবং গর্বিত আমার পছন্দের এই ক্লাবে যোগদান করতে পেরে। মাদ্রিদিস্তাদের দেখতে আমি অধীর আগ্রহে অপেক্ষা করছি। আপনাদের অভাবনীয় সমর্থনের জন্য আমি ধন্যবাদ জানাচ্ছি।

এদিকে আসন্ন ইউরো উপলক্ষে জাতীয় দলের হয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন এমবাপ্পে। আগামী মাসে রিয়ালের ভক্তদের সাথে তাকে আনুষ্ঠানিকভাবে পরিচয় করিয়ে দেবে ক্লাবটি। সদ্য চ্যাম্পিয়নস লিগের শিরোপা জেতা দলটি এমবাপ্পেকে পেয়ে আরও বেশি শক্তিশালী হয়ে উঠবে বলেই মনে করছেন ফুটবল ভক্তরা।

news24bd.tv/SC