যত ভোট পেয়েছি ততগুলো গাছ লাগাব: দেব 

যত ভোট পেয়েছি ততগুলো গাছ লাগাব: দেব 

অনলাইন ডেস্ক

শেষ হলো ভারতের ১৮তম লোকসভা নির্বাচন। মঙ্গলবার (৪ জুন) সকাল ৮টা থেকে শুরু হয়েছে ভোট গণনা। এবারের নির্বাচনেও তৃণমূল কংগ্রেস প্রার্থী হয়ে নিজ আসনে জিতলেন অভিনেতা দেব। তৃতীয়বারের জন্য ঘাটাল কেন্দ্র থেকে বিজেপির প্রার্থী নায়ক হিরণকে জয়ী হলেন তিনি।

 

এবার তাঁর সঙ্গে প্রতিদ্বন্দ্বীর ব্যবধান আরও বেড়েছে। তিনি হিরণ চট্টোপাধ্যায়কে ১ লাখ ৮২ হাজার ৮৬৮ ভোটে পরাজিত করলেন। এবার তিনি আগের বারের তুলনায় প্রায় ৭৫ হাজার বেশি ভোট পেয়েছেন। পঞ্চম রাউন্ডের পর থেকে দ্রুত গতিতে এগিয়ে যান দেব।

ভোটে জিতেই তৃণমূল কংগ্রেস কর্মীদের সঙ্গে আবির খেলায় মেতে ওঠেন তিনি। তারপর  তিনি মনে করিয়ে দিলেন তাঁর পুরনো প্রতিশ্রুতি।

এবার যখন তিনি মনোনয়ন পত্র জমা দিতে গিয়েছিলে। তখনই তিনি জানিয়েছিলেন, তিনি এবার যত ভোট পাবেন তত গাছ লাগাবেন ঘাটালে। সেই কথা মনে করিয়ে তিনি এদিন বলেন 'আমি যত ভোট পেয়ে জিতব ততগুলো গাছ লাগাব আগেই বলেছিলাম। আমি বর্ষার আগেই সেই উদ্যোগ নেব। '

তিনি এদিন আরও জানান, ঘাটাল মাস্টারপ্ল্যান তাঁর কাছে সব থেকে গুরুত্বপূর্ণ হলেও, এবার তিনি ভোটের প্রচারে বেরিয়ে একাধিক সমস্যা দেখেছেন যে তিনি নোট করে রেখেছেন। সেগুলোও তিনি ধীরে ধীরে সমাধান করবেন।

news24bd.tv/TR   

এই রকম আরও টপিক