স্কুলছাত্রী ধর্ষণ মামলায় দুই বখাটে জেল হাজতে

স্কুলছাত্রী ধর্ষণ মামলায় দুই বখাটে জেল হাজতে

নড়াইল প্রতিনিধি:

নড়াইলে স্কুলছাত্রী ধর্ষণ মামলায় দুই বখাটেকে জেল হাজতে পাঠিয়েছেন আদালত। নির্যাতিতার বাবার দায়ের করা মামলায় লোহাগড়া থানা পুলিশ সিমায় ও রুবেলকে গ্রেপ্তার করে ।

বুধবার (৫ জুন) বিকালে লোহাগড়া আমলী আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল মাজিস্ট্রেট হেলাল উদ্দিনের আদালতে দুই আসামিকে তোলা হলে আদালত তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

মামলার বরাত দিয়ে তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক এম. সজিব আহমেদ জানান, মঙ্গলবার (৪জুন) সপ্তম শ্রেণির ঐ ছাত্রী লাহুড়িয়া হাফেজ আ. করিম একাডেমির পাশে প্রাইভেট পড়তে যায়।

 

এ দিন সেখানে স্যার না পড়ানোয় কয়েক ছাত্রছাত্রী মিলে পার্শ্ববর্তী চরবালিদিয়া গ্রামে ঘেরের পাড়ে ঘুরতে গেলে বেলা পৌনে ১২টা নাগাদ ঐ গ্রামের সিয়াম, রুবেল, হৃদয়, তুফান ও মিল্টন তাদের পথ রোধ করে বেড়াতে যাওয়া অন্যান্য শিক্ষার্থীদের মারধোর করে তাড়িয়ে দিয়ে ঐ সপ্তম শ্রেণির ছাত্রীকে ধারালো অস্ত্রের মুখে নির্জন ঘেরের ঝোপের আড়ালে নিয়ে যায়। সেখানে অন্যান্যদের সহায়তায় সিয়াম মেয়েটিকে ধর্ষণ করে। পরে নির্যাতিতার চিৎকার চেচামেচিতে বখটেরা তাকে সেখানে ফেলে পালিয়ে যায়।  

এ ঘটনায় ভুক্তভোগীর বাবা ঐ ৫ জনের নামে ধর্ষণ মামলা দায়ের করলে রাতে পুলিশ সিমায় ও রুবেলকে গ্রেপ্তার।

আইনগত প্রকৃয়া শেষে পুলিশ বুধবার (৫ জুন) বিকালে লোহাগড়া আমলী আদালতে সোপর্দ করা হলে বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হেলাল উদ্দিন আদালতে তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।  

মামলার অনন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ দিকে একই দিন নড়াইল সদর হাসপাতালে নির্যাতিতার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

news24bd.tv/কেআই