বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সোহিনী-শোভন!

বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সোহিনী-শোভন!

অনলাইন ডেস্ক

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী সোহিনী সরকার ও গায়ক শোভন গঙ্গোপাধ্যায়ের প্রেম নিয়ে কানাঘুষা বহুদিন ধরে চলছে। সোহিনী সরকার দীর্ঘদিন রণজয় বিষ্ণুর সঙ্গে সম্পর্কে ছিলেন। কিন্তু সেই সম্পর্ক ভাঙার পরই তাঁর নাম জড়ায় শোভন গঙ্গোপাধ্যায়ের সঙ্গে।  সোহিনীর থেকে ৬ বছরের ছোট শোভন।

তাঁদের একাধিক অনুষ্ঠান, পার্টিতে একত্রে দেখা গেছে নানা সময়। তবে নিজেদের সম্পর্ক নিয়ে মুখে কুলুপ এঁটে রেখেছিলেন তাঁরা। তবে তাঁদের কিছু ট্রিপের ছবি দেখে দুইয়ে দুইয়ে চার করে ফেলেন তাঁদের অনুরাগীরা। এরপরই শুরু হয় তাঁদের বিয়ের চর্চা।

প্রথম জানা গিয়েছিল জুলাই অথবা নভেম্বর মাসে তাঁরা গাঁটছড়া বাঁধবেন। কিন্তু এখন কানাঘুষোয় শোনা যাচ্ছে ১৮ জুলাই ছাদনাতলায় যাবেন এই তারকা জুটি।

ইতিমধ্যেই তাঁদের বিয়ের প্রস্তুতি শুরু হয়ে গেছে বলে খবর জানা গেছে। সোহিনী নাকি বিয়ের জন্য একটি তিন লাখের হারও অর্ডার দিয়ে ফেলেছেন।

অন্যদিকে শোভন গঙ্গোপাধ্যায় এর আগে ইমন চক্রবর্তী এবং স্বস্তিকা দত্তের সঙ্গে সম্পর্কে ছিলেন। কোনও সম্পর্ক শেষ পর্যন্ত পরিণতি পায়নি। তবে এবার তিনি সোহিনীর হাত ধরে নতুন অধ্যায় শুরু করতে চলেছেন বলেই খবর।

এদিকে, আর মাত্র কয়েকদিন পরেই আগামী ১৪ জুন মুক্তি পেতে চলেছে সোহিনী সরকার অভীনীত ছবি 'অথৈ'। অর্ণ মুখোপাধ্যায় পরিচালিত এই ছবিতে তাঁকে মুখ্য নারী চরিত্রে দেখা যাবে। এছাড়াও রয়েছেন অর্ণ মুখোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্যসহ অনেকে।  

news24bd.tv/TR   

এই রকম আরও টপিক

সম্পর্কিত খবর