ছাত্রলীগ কর্মীকে প্রকাশ্যে হত্যা: পরিবারে শোকের মাতম

নিহত ছাত্রলীগের কর্মী আশরাফুর রহমান এজাজ

ছাত্রলীগ কর্মীকে প্রকাশ্যে হত্যা: পরিবারে শোকের মাতম

মাসুক হৃদয়, ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সহসভাপতি হাসান আল ফারাবি জয়’র গুলিতে স্থানীয় কলেজ ছাত্রলীগের কর্মী আশরাফুর রহমান এজাজ নিহতের ঘটনায় এলাকাজুড়ে থমথমে অবস্থা বিরাজ করছে।

তুচ্ছ কারণে প্রকাশ্যে এমন হত্যাকাণ্ডে ঘটনায় আতঙ্কের ঘোর কাটেনি এলাকাবাসীর।

ঘটনার পর থেকে গা ঢাকা দিয়েছে অভিযুক্ত ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের সাবেক ভিপি জালাল হোসেন খোকা ও তার অনুসারী জেলা ছাত্রলীগের সহসভাপতি হাসান আল ফারাবী জয়।

এদিকে আজ বৃহস্পতিবার সকাল থেকে নিহতের কলেজপাড়ার বাড়িতে চলছে শোকের মাতম।

একমাত্র ছেলেকে হারিয়ে শোকে কাতর বাবা- মা। তারা ছেলে হত্যার দৃষ্টান্তমূলক বিচার দাবি করেন।

বৃহস্পতিবার সকাল থেকে জেলা আওয়ামী লীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দের পাশাপাশি নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান এবং নিহতের স্বজনরা এজাজের বাড়িতে ভীড় করছেন। তারা হত্যাকাণ্ডের সাথে জড়িতদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার পাশাপাশি আইনের আওতায় এনে বিচারের দাবি জানান।

এদিকে, তুচ্ছ কারণে প্রকাশ্যে এমন হত্যাকাণ্ডের ঘটনায় এখনো আতঙ্কের ঘোর কাটেনি কলেজপাড়াবাসীর। তারা এমন ঘটনার পুনরাবৃত্তি যেন না ঘটে সেজন্য আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি অনুরোধ জানান।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. বিল্লাল হোসেন জানান, এ ঘটনায় এখনো লিখিত অভিযোগ দায়ের করা না হলেও তারা স্বপ্রণোদিত হয়ে ঘটনার সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনার জন্য মাঠে কাজ করছেন।

প্রসঙ্গত, বুধবার সন্ধ্যায় সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী শাহদাৎ হোসেন শোভনের জয়ের খবরে বিজয় মিছিল করার সময় শহরের কলেজপাড়া এলাকায় সাবেক ছাত্রলীগ নেতা জালাল হোসেন খোকার নির্দেশে এজাজের মাথায় গুলি করে জেলা ছাত্রলীগের সহসভাপতি হাসান আল ফারাবী জয়। পরে মুমূর্ষু অবস্থায় ঢাকায় নেওয়া হলে সেখানে তার মৃত্যু হয়।

news24bd.tv/তৌহিদ