বেনাপোল কাস্টমস কর্মকর্তাকে কুপিয়ে জখম

সংগৃহীত ছবি

বেনাপোল কাস্টমস কর্মকর্তাকে কুপিয়ে জখম

অনলাইন ডেস্ক

বেনাপোল কাস্টমস হাউসে কর্মরত সহকারী রাজস্ব কর্মকর্তা রাফিউল ইসলামকে কুপিয়ে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (৭ জুন) রাত ৯টার দিকে তার এক বন্ধুকে নিয়ে ভ্যানযোগে রঘুনাথপুর সড়ক দিয়ে যাওয়ার সময় পাঁচুয়ার বাওর নামক স্থানে দুর্বৃত্তরা তার ওপর এ হামলা চালায়। খবর পেয়ে স্থানীয় লোকজন ও রাফিউলের সহকর্মীরা তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করেছে।

রাফিউল ইসলাম বর্তমান বন্দর কাস্টমস ওয়ইং স্কেলের দায়িত্ব আছেন।

তিনি নেত্রকোনা জেলা সদরের মো. কাজিম উদ্দিন ছেলে।

বেনাপোল কাস্টমস হাউসের রাজস্ব কর্মকর্তা আরিফুর রহমান জানান, শুক্রবার রাত ৯টায় রাফিউল বেনাপোলের রঘুনাথপুর সড়ক রিকশাভ্যান যোগে তার এক বন্ধুক নিয় ঘুরতে যাওয়ার সময় পাঁচুয়ার বাওড় এলাকায় দুর্বৃত্তরা তাকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে স্থানীয় লোকজন ও তার সহকর্মীরা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন ভক্ত জানান, বেনাপোল কাস্টমস হাউসের একজন সহকারী রজাস্ব কর্মকর্তাকে কুপিয়েছে দুর্বৃত্তরা।

বিষয়টি জানার পরপরই ঘটনাস্থলে পুলিশ পাঠানা হয়েছে। কারা তাকে কুপিয়ে জখম করেছে বিষয়টি তদন্ত করা হচ্ছে। ঘটনার সঙ্গে জড়িতদের আটকের অভিযান চলছে।

news24bd.tv/DHL