রাজবাড়ীতে পল্লী চিকিৎসককে কুপিয়ে জখম

রাজবাড়ীতে পল্লী চিকিৎসককে কুপিয়ে জখম

রাজবাড়ী প্রতিনিধি:

রাজবাড়ীতে বাদশা মৃধা (৬০) নামে এক পল্লী চিকিৎসককে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার (৭ জুন) দিনগত রাত ১১ টার দিকে সদর উপজেলার বসন্তপুর স্টেশন বাজারের পাশে ফুটবল খেলার মাঠে এ ঘটনা ঘটে।

বাদশা মৃধা বসন্তপুর ইউনিয়নের হাটজয়পুর গ্রামের বাসিন্দা।

বসন্তপুর স্টেশন বাজারে তার ওষুধের দোকান রয়েছে।  

বাদশা মৃধার ছেলে মামুন মৃধা জানান, রাত ১১ টার দিকে তার বাবা দোকান বন্ধ করে বসন্তপুর স্টেশন বাজার থেকে বাড়ি ফিরছিলেন। তিনি বাজারের পাশে ফুটবল খেলার মাঠে পৌঁছালে আগে থেকে ওৎ পেতে থাকা দুর্বৃত্তরা তাকে এলোপাথাড়ি কোপানো শুরু করে। তিনি হাত দিয়ে ঠেকাতে গেলে বাম হাতে তিনটি কোপ লাগে।

 

এতে হাতের হাড় ও রগ কেটে যায়। তার চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। তাৎক্ষণিক ভাবে তাকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। অবস্থা গুরুতর হওয়ায় সেখান থেকে তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার করা হয়। পঙ্গু হাসপাতালে তার অপারেশন সম্পন্ন হয়েছে। এখন তিনি শঙ্কামুক্ত।

কে বা কারা কি কারণে তার বাবাকে কুপিয়েছে এই মুহূর্তে তা তিনি বলতে পারছেন না। তবে এ ঘটনায় থানায় মামলা দায়ের করবেন বলে জানান মামুন মৃধা।

রাজবাড়ী সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মোয়াজ্জেম হোসেন বলেন, পল্লী চিকিৎসককে কুপিয়ে জখমের বিষয়ে থানায় এখনো পর্যন্ত লিখিত অভিযোগ দায়ের হয়নি। তবে ঘটনাটি শোনার পর আমরা সেখানে যাচ্ছি। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

news24bd.tv/কেআই