কঙ্গনাকে থাপ্পড় মারা সেই কনস্টেবলের জন্য পুরস্কার ঘোষণা

সংগৃহীত ছবি

কঙ্গনাকে থাপ্পড় মারা সেই কনস্টেবলের জন্য পুরস্কার ঘোষণা

অনলাইন ডেস্ক

ভারতের নবনির্বাচিত বিজেপি-দলীয় এমপি ও অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের গালে থাপ্পড় মেরে গ্রেপ্তার হওয়া সেই নারী কনস্টেবল কুলবিন্দর কৌরের জন্য পুরস্কার ঘোষণা করেছে এক ব্যবসায়ী।

জানা যায়, সিআইএসএফের ওই কনস্টেবলের জন্য ১ লাখ রুপি পুরস্কার ঘোষণা করেছেন ব্যবসায়ী শিবরাজ সিং বাইনস। তিনি জানান, থাপ্পড়কাণ্ডে অভিযুক্ত নারীকে ১ লাখ রুপি পুরস্কার দেবেন। ইতোমধ্যে বিষয়টি নিয়ে জোর চর্চা শুরু হয়েছে নেটদুনিয়ায়।

শুধু তাই নয়, একটি ভিডিও শেয়ার করে কুলবিন্দরকে কুর্নিশও জানান ওই ব্যবসায়ী। পাশাপাশি পাঞ্জাবের সংস্কৃতি এবং মানুষের ভাবাবেগকে বাঁচানোর জন্য ওই সিআইএসএফের কনস্টেবলের প্রশংসাও করেন তিনি।

এ ছাড়াও কুলবিন্দরের পাশে দাঁড়িয়ে নিজেকে তার ভাই হিসেবে পরিচয় দিয়েছেন শের সিং মাহিওয়াল নামের এক ব্যক্তি। তিনি বলেন, বোনকে পুরোপুরি সমর্থন করি।

এমনকি সামাজিক যোগাযোগ ভাইরাল হওয়া একটি ভিডিওতে ওই কনস্টেবলের ভাই হিসেবে বক্তব্যও রাখতে শোনা যায় তাকে।

বিমানবন্দরে কঙ্গনা মারার ঘটনার পর কুলবিন্দরের বিরুদ্ধে এফআইআর হয়। কোর্ট অব এনকোয়ারির নির্দেশ দেয় সিআইএসএফ। এরই মধ্যে শের সিং মাহিওয়াল জানান, ওকে এই বিষয়ে সম্পূর্ণ সমর্থন করি। এই ব্যক্তি কপুরথালায় কিষাণ মজদুর সংঘর্ষ কমিটির অর্গানাইজেশন সেক্রেটারি বলে জানা গেছে।

প্রসঙ্গত, ভারতের ক্ষমতাসীন রাজনৈতিক দল বিজেপির কট্টর সমর্থক বলিউডের ঠোঁটকাটা স্বভাবের অভিনেত্রী কঙ্গনা। রাজনীতিতে ডেবিউয়ের আগে বিভিন্ন সময় নানা ইস্যুতে দলটিকে সমর্থন করেছেন তিনি। সেসব বিষয়ে শিরোনামেও একাধিকবার জায়গা করে নিয়েছেন। তবে এবার নির্বাচনে জয়লাভ করে আলোচনায় উঠে এলেন কঙ্গনা।

news24bd.tv/কেআই