মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯ | আপডেট ০৫ ঘন্টা ৪৯ মিনিট আগে

বগুড়ায় সড়কে প্রাণ গেল দুইজনের

বগুড়া প্রতিনিধি

বগুড়ায় সড়কে প্রাণ গেল দুইজনের

বগুড়ায় পিকআপ ভ্যানের সঙ্গে ব্যাটারী চালিত অটো রিকশার সংঘর্ষে দুইজন নিহত ও তিনজন আহত হয়েছেন। শনিবার সন্ধ্যা সোয়া সাতটার দিকে বগুড়া-নামুজা সড়কে (পুরাতন দিনাজপুর রোড) চাঁদমুহা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। হতাহত সকলেই অটো রিকশার যাত্রী ছিলেন।

দুর্ঘটনায় নিহতরা হলেন- বগুড়া সদর উপজেলার ছোট টেংরা গ্রামের লোকমান হোসেনের ছেলে সামছুর রহমান (৫২) ও পার্শ্ব র্তী সাদনা গ্রামের বিলেত আলীর ছেলে আনিছার রহমান (৪৫)।

আহতদের মধ্যে শিহাব উদ্দিন ও নূরু মিয়াকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অহত অপরজন স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন।

দুর্ঘটনাস্থলে থাকা বগুড়া সদর থানার উপপরিদর্শক(এসআই) জাহাঙ্গীর আলম জানান, হতাহতরা ঘোড়াধাপ বাজার থেকে ব্যাটারী চালিত অটো রিকশাযোগে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে চাঁদমুহা বাজার এলাকায় সড়কে মোড় ঘুরতে গিয়ে বিপরীতমুখী পিকআপ ভ্যানের ( ঢাকা-মেট্রো-ন-১১-৪৭২৪) সঙ্গে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে অটো রিকশার যাত্রীরা গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে দুজন মারা যান।

এসআই জাহাঙ্গীর জানান, দুর্ঘটনার পরপরই পিকআপ ভ্যানটি রেখে চালক ও হেলপার পালিয়ে যায়। পরে পুলিশ গিয়ে সেটি থানা হেফাজতে নেয়। 

(নিউজ টোয়েন্টিফোর/রউফ/তৌহিদ)

মন্তব্য