দূরত্ব কমলো শাকিব-পূজার

দূরত্ব কমলো শাকিব-পূজার

অনলাইন ডেস্ক

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। ইতোমধ্যে ব্যবসায়ী হিসেবে আত্মপ্রকাশ করেছেন তিনি। অভিনেতা এবার র‌্যাম্পে হেঁটে আলোচনায় এলেন। সম্প্রতি রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে আয়োজিত 'ঢাকা ফ্যাশন ডে-২০২৪' অনুষ্ঠানে ভিন্ন লুকে হাজির হন শাকিব খান।

তার সঙ্গে র‌্যাম্পে হেঁটেছেন বিদ্যা সিনহা মিম, পরীমনি, পূজা চেরী, সাবিলা নূর, তানজিন তিশা ও নায়ক ইমন।

অনুষ্ঠানে শাকিব খানের সঙ্গে একই মঞ্চে দেখা গেছে চিত্রনায়িকা পূজা চেরীকে।

ল

'গলুই' সিনেমার পর তাদের দুজনের মধ্যে দূরত্ব তৈরি হয়েছিল। অনেকেই বলছেন, র‍্যাম্পের মঞ্চে শাকিব খানের সঙ্গে পূজার সম্পর্ক স্বাভাবিক হয়েছে।

২০২২ সালের মাঝামাঝি ছবিটি মুক্তির পরপরই গুঞ্জন ওঠে, শাকিব খানের সঙ্গে পূজা চেরীর গোপন প্রেম চলছে। শুধু তা–ই নয়, একপর্যায়ে সেই গুঞ্জন পূজার ধর্ম পরিবর্তন করে বিয়ে পর্যন্ত গড়ায়। এর পরপরই পূজা চেরীর আমেরিকার ভিসা পাওয়ার বিষয়টি সেই গুঞ্জনকে আরও এগিয়ে দেয়। এর পর থেকেই শাকিব খানের সঙ্গে দূরত্ব বাড়তে থাকে এ নায়িকার। ‘গলুই’–এর পর জুটি বেঁধে আরও যেসব ছবিতে কাজের কথা ছিল, তা–ও বন্ধ হয়ে যায়। একপর্যায়ে বিতর্ক এড়াতে দুজনেরই যোগাযোগ বন্ধ হয়ে যায়। শাকিব খানের ‘মায়া’ ছবিতেও নায়িকা হিসেবে পূজার নাম পরিবর্তন হয়।

শাকিবের সঙ্গে একই মঞ্চে এ ব্যাপারে পূজা চেরী বলেন, ‘শাকিব ভাইয়ের সঙ্গে অনেক দিন পর দেখা হলো। একটি পণ্যের শুভেচ্ছাদূত হিসেবে আমিসহ অনেক তারকাই ওই অনুষ্ঠানের শো স্টপার ছিলেন। ওই প্রতিষ্ঠানের পরিচালক শাকিব ভাই। ওখানেই দেখা হয়ে গেল, কথাবার্তাও হলো। অনেক দিন পর শাকিব ভাইয়ের সঙ্গে দেখা হয়ে ভালো লেগেছে। ’

পূজা জানান, শাকিব খানের সঙ্গে প্রেম, বিয়ে—এসব গুঞ্জনের কারণেই সম্পর্কের দূরত্ব তৈরি হয়েছিল। এ নিয়ে শাকিব খান যেমন বিব্রত হয়েছিলেন, পূজা নিজেও ভয় পেয়েছিলেন।

news24bd.tv/TR  
 

এই রকম আরও টপিক