পেদ্রির জোড়া গোলে নর্দার্ন আয়ারল্যান্ডকে ধসিয়ে দিলো স্পেন

পেদ্রির জোড়া গোলে নর্দার্ন আয়ারল্যান্ডকে ধসিয়ে দিলো স্পেন

অনলাইন ডেস্ক

নর্দার্ন আয়ারল্যান্ডের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে ৫-১ গোলের বিশাল ব্যবধানে দাপুটে জয় পেয়েছে স্পেন। এইদিন স্পেনের হয়ে জোড়া গোল করেছেন বার্সেলোনার মিডফিল্ডার পেদ্রি।

শনিবার (৮ জুন) নর্দার্ন আয়ারল্যান্ডের বিপক্ষে শেষ প্রস্তুতি ম্যাচ খেলে স্পেন। দাপুটে পারফরম্যান্সে প্রতিপক্ষকে ৫-১ গোলে হারায় তারা।

দলের এই গোল উৎসবের ম্যাচে দুইবার জালের দেখা পান পেদ্রি। ম্যাচের শুরুতে পিছিয়ে যাওয়া স্প্যানিশদের সমতায় ফেরান তিনি। দ্বাদশ মিনিটে ডি-বক্সের অনেক বাইরে তার আচমকা শট খুঁজে নেয় জাল। স্পেনের হয়ে ২০তম ম্যাচে এসে প্রথম গোলের স্বাদ পেলেন ২১ বছর বয়সী এই ফুটবলার।
দলের তৃতীয় গোলটিও করেন তিনি।

এবারের মৌসুমে দুই দফায় হ্যামস্ট্রিংয়ের চোটে পড়েন পেদ্রি। মাঝে পেশির সমস্যায়ও ভুগতে হয় তাকে। চোটের সঙ্গে লড়াই চালিয়ে বার্সেলোনার হয়ে মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে ৩৪ ম্যাচ ৪ গোল করেন তিনি, অ্যাসিস্ট পাঁচটি। কঠিন সময় পেছনে ফেলে এখন জাতীয় দলের হয়ে গোল করার উচ্ছ্বাসে ভাসছেন পেদ্রি। ম্যাচ শেষে বললেন, চোখ এখন তার ইউরোতে।

জার্মানিতে অনুষ্ঠেয় এবারের ইউরোর আসর শুরু হবে আগামী ১৪ জুন। এবারে কঠিন গ্রুপে পড়েছে সাবেক বিশ্বচ্যাম্পিয়ন স্পেন। ‘বি’ গ্রুপে তাদের গতবারের ইউরো চ্যাম্পিয়ন ইতালি, ক্রোয়েশিয়া এবং আলবেনিয়া। আগামী শনিবার (১৫ জুন) ক্রোয়েশিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে যাত্রা শুরু হবে তাদের।

news24bd.tv/SC  

পাঠকপ্রিয়