মোংলায় আনসার সদস্যকে মারধর, চেয়ারম্যান প্রার্থীর কর্মীর কারাদণ্ড

মোংলায় আনসার সদস্যকে মারধর, চেয়ারম্যান প্রার্থীর কর্মীর কারাদণ্ড

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের মোড়েলগঞ্জ ও শরণখোলায় কোনো অপ্রতিকর ঘটনা না ঘটলেও মোংলা উপজেলা পরিষদ নির্বাচনে দায়িত্ব পালনরত এক আনসার সদস্যকে মারধর করার অপরাধে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর কর্মী শাকিল শেখকে (২১) ৬ মাসের সশ্রম কারাদণ্ড কারাদন্ড দেয়া হয়েছে।

রোববার (৯ জুন) দুপুরে মোংলা পোর্ট পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের মহাসিনিয়া আলিম মাদ্রাসা কেন্দ্রে ভোট চলাকালে এ ঘটনা ঘটে। এসময় ভ্রাম্যমাণ আদালত বসিয়ে শাকিল শেখকে ৬ মাসের সশ্রম কারাদণ্ড, ৫০০ টাকা জরিমানা ও আনাদায়ে আরও ১৫ দিনের কারাদণ্ড প্রদান করেন বাগেরহাট জেলা অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ড. আতিকুস সামাদ।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম জানান, ভোট চলাকালে দুপুরে মোংলা পোর্ট পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের মহাসিনিয়া আলিম মাদ্রাসা কেন্দ্রে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর কর্মী ও শেহালাবুনিয়া এলাকার মোস্তফা শেখের ছেলে শাকিল শেখ পুরুষদের সারিবদ্ধ লাইন ভেঙে ভোট দেয়ার চেষ্টা করে।

এসময় আনসার সদস্য মোতালেব হোসেন বাঁধা দিলে তাকে মারপিট করেন শাকিল। সাথে সাথেই দায়িত্বরত পুলিশ সদস্যরা ঘটনাস্থল থেকে শাকিলকে আটক করেন।

পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ছয় মাসের সশ্রম কারাদণ্ড ও ৫০০ টাকা জরিমানা করা হয়। পরে আসামি শাকিলকে বাগেরহাট জেলা কারগারে পাঠানোর জন্য মোংলা থানায় সোপর্দ করা হয়।

news24bd.tv/SHS