ডেভিড ওয়ার্নারের মুখে আল্লু অর্জুনের সংলাপ, কী প্রতিক্রিয়া অভিনেতার? 

ডেভিড ওয়ার্নারের মুখে আল্লু অর্জুনের সংলাপ, কী প্রতিক্রিয়া অভিনেতার? 

অনলাইন ডেস্ক

দক্ষীণি সিনেমার জনপ্রিয় অভিনেতা আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা: দ্য রাইজ’ মুক্তি পায় ২০২১ সালে। এই ছবি নজর কেড়েছিল দর্শকের। এই ছবির মাধ্যমেই সর্বভারতীয় স্তরে পরিচিত মুখ হয়ে ওঠেন আল্লু। দেশের বক্স অফিসে দারুণ সাড়া ফেলেছিল ছবিটি।

তারপর থেকেই ছবির দ্বিতীয় ভাগ ‘পুষ্পা: দ্য রুল’-এর অপেক্ষায় রয়েছেন দর্শক ও অনুরাগীরা। চলতি বছরে ১৫ অগস্ট মুক্তি পাবে ‘পুষ্পা ২’।

এদিকে ‘পুষ্পা’র সংলাপে মজলেন অস্ট্রেলীয় ক্রিকেটার ওয়ার্নার। একটি গদির বিজ্ঞাপনের ভিডিও'তে দেখা গেল, ‘পুষ্পা’র কায়দায় সংলাপ বলছেন ক্রিকেটার।

সোমবার নিজের সামাজিক মাধ্যমে সেই ভিডিও ভাগ করে নিলেন ওয়ার্নার। নতুন বিজ্ঞাপনটি দেখে প্রতিক্রিয়া জানালেন  আল্লু অর্জুন। পাল্টা উত্তর দিলেন ক্রিকেটারও।

ভাঙা হিন্দিতে ‘ফায়ার হ্যায় ম্যায়’, ক্রিকেটারের মুখে আল্লুর সংলাপ শুনে উচ্ছ্বসিত অনুরাগীরা। কেউ বলেছেন, “ভুল করে অস্ট্রেলিয়ায় জন্মেছেন ওয়ার্নার। ” কারও মতে, “ডেভিড অর্ধ ভারতীয় এবং অর্ধ অস্ট্রেলিয়ান। ” জনৈক দর্শকের কথায়, “ডেভিড আদতে অস্ট্রেলিয়ান নন। ” শুধু তা-ই নয়, কেউ বলেছেন, “সব সময়ের জন্য পুষ্পা। মাঝেমাঝে তিনি অস্ট্রেলীয় ক্রিকেটার। ”

এত মন্তব্যের ভিড়ে কী বললেন আল্লু অর্জুন? হাসিতে ফেটে পড়ার ইমোজি দিয়েছেন তিনি। তার সঙ্গে আগুন ও থামস আপের ইমোজি। ডেডিভ ওয়ার্নারের পরিবর্তে দেবেন্দ্র বর্মা নামে সম্বোধন করেছেন অনুরাগীরা। আল্লুর মন্তব্যকে ঘিরে হুড়োহুড়ি পড়ে যায় মন্তব্যের ঘরে। অনুরাগীদের পাশাপাশি ক্রিকেটার লিখেছেন, “কী মজার! আপনিই সেরা। ”

news24bd.tv/TR   
 

পাঠকপ্রিয়